• শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭
ads
কিছুক্ষণের মধ্যে লাইভে সাকিব,   কথা বলবেন সবার সঙ্গে

সংগৃহীত ছবি

ক্রিকেট

কিছুক্ষণের মধ্যে লাইভে সাকিব, কথা বলবেন সবার সঙ্গে

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৭ এপ্রিল ২০২০

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এখন সুদূর যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বাংলাদেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। তবে প্রিয় স্বদেশ ও মানুষের প্রতি নিজের দায়িত্ববোধ ভুলে যাননি তিনি।

করোনা ভাইরাসের প্রকোপে বিপর্যস্ত গোটা দেশ। স্বাভাবিক জীবনযাত্রা স্থবির হয়ে গেছে। থেমে গেছে অর্থনীতির চাকা। উদ্ভূত সংকটময় পরিস্থিতি মোকাবেলায় দেশ ও মানুষের পাশে রয়েছেন সাকিব।

‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গড়ে দুস্থ-অসহায় মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন তিনি। অর্থ সংগ্রহ করে করোনা সুরক্ষা সরঞ্জামাদি ক্রয় করছেন। পরে সেগুলো বিভিন্ন হাসপাতালে সরবরাহ করছেন এ বিশ্বসেরা অন্যতম অলরাউন্ডার।

করোনায় বিপর্যস্ত গোটা বিশ্ব। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী এ ভাইরাস। সাধারণ ছুটির আদলে সারা দেশে এখন চলছে লকডাউন। সামাজিক দূরুত্ব বজায় রাখতে এবং বাইরে ঘোরাফেরা না করতে সরকারি নির্দেশনা রয়েছে। তবু করোনা আটকানো যাচ্ছে না। দিন দিন দেশে সংক্রমণের হার বেড়েই চলেছে।

এ অবস্থায় নিজের ফাউন্ডেশন ও দেশবাসীর পরবর্তী করণীয় কী হতে পারে, তা নিয়ে আলোচনার জন্য ফেসবুক লাইভ সেশনের আয়োজন করেছেন সাকিব।

শুক্রবার সন্ধ্যা ৭টায় ফেসবুক লাইভে আসবেন সাকিব আল হাসান। এ সময় নিজের বিভিন্ন উদ্যোগ নিয়ে ভক্ত-সমর্থকদের সঙ্গে কথা বলবেন এ টাইগার ক্রিকেটার। এ অনুষ্ঠানে শুভাকাঙ্ক্ষীদের আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে সাকিব লিখেছেন– করোনাভাইরাস প্রতিরোধে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে আপনাদের সঙ্গে কথা বলতে লাইভে আসছি আমি সাকিব। ১৭ এপ্রিল সন্ধ্যা ৭টায় আমার সঙ্গে সরাসরি কথা বলুন লাইভে এবং করোনাভাইরাস প্রতিরোধে আপনার সাধ্যমতো অনুদান পাঠিয়ে দিন এ ফাউন্ডেশনে। এটি আপনার অনুদান পৌঁছে দেবে যথাযথ স্থানে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads