• রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
ads
করোনামুক্ত না হলেও শারীরিকভাবে সুস্থ মাশরাফি

ফাইল ছবি

ক্রিকেট

করোনামুক্ত না হলেও শারীরিকভাবে সুস্থ মাশরাফি

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৯ জুন ২০২০

দেশের বিভিন্ন সংবাদমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা নেগেটিভ হওয়া নিয়ে ছড়িয়ে পড়া গুজব উড়িয়ে দিয়েছেন সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হওয়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

নড়াইল-২ আসনের এ সংসদ সদস্য এখনো টেস্ট না করালেও শারীরিকভাবে সুস্থ রয়েছেন বলে নিশ্চিত করেছেন।

গত ১৮ জুন রাতে জ্বর অনুভব করায় ১৯ জুন ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করান মাশরাফি। পরের দিন বিকালে করোনা পরীক্ষার ফলে পজিটিভ আসে তার। এরপর থেকে ডানহাতি এ পেসার নিজের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

রবিবার তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অফিসিয়াল পেইজে দেয়া এক পোস্টে জানান, বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানোর ইচ্ছে আছে।’

এতে আরও লেখেন, ‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।’

মাশরাফির পর তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও করোনভাইরাসে আক্রান্ত হন। শনিবার ইউএনবির সাথে আলাপকালে মুরসালিন বলেন, তিনি এবং মাশরাফি সুস্থ আছেন।

প্রসঙ্গত, ক্রিকটারদের মধ্যে শুধুমাত্র মাশরাফির পরিবারই নয়, নাজমুল ইসলাম অপু ও নাফিস ইকবালের পরিবারও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তাদের সকলেই এখনো পর্যন্ত সুস্থ আছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads