• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
ads
চতুর্থ সপ্তাহে ‘পোড়ামন-২’

মুক্তির প্রথম সপ্তাহ থেকে আলোচনায় রয়েছে ছবিটি

সংরক্ষিত ছবি

ঢালিউড

চতুর্থ সপ্তাহে ‘পোড়ামন-২’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৭ জুলাই ২০১৮

ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি ‘পোড়ামন-২’। মুক্তির প্রথম সপ্তাহ থেকে আলোচনায় রয়েছে এটি। চতুর্থ সপ্তাহে এসেও দর্শকের চাহিদার শীর্ষে ছবিটির অবস্থান। প্রথম সপ্তাহে ২২টি, দ্বিতীয় সপ্তাহে ২৩টি এবং তৃতীয় সপ্তাহে ৩৫টি হলে মুক্তি পায় ‘পোড়ামন-২’। চতুর্থ সপ্তাহে এসে ৭৭টি হলে মুক্তি পায় ছবিটি। এমনটাই জানা গেছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে।

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ ভক্ত সুজন শাহকে ঘিরে এগিয়ে যায় ছবির কাহিনী। সুজনের প্রেম-ভালোবাসা-স্বপ্ন উঠে এসেছে ছবিতে। ইসলাম ও জানাজাকে পুঁজি করে ছবির গল্প সাজিয়েছেন রায়হান রাফি ও আবদুল আজিজ। মেহেরপুরের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত পুরো ছবিটি গল্পের জন্যই দর্শক টানছে বলে জানা গেছে। পাশাপাশি ছবির লোকেশন এবং চিত্রায়ণের প্রশংসাও করেছেন অনেকে।

ঈদুল আজহার আগেই ছবিটি সারা দেশের বিভিন্ন হলে ছড়িয়ে পড়বে বলে আশা করেন এর প্রযোজক আবদুল আজিজ। তিনি বলেন, ‘দর্শক ভালো ছবি দেখতে চায় এ ছবিটির মাধ্যমে এটাই প্রমাণ হচ্ছে। ভালো লাগার বিষয় হলো- যারা কোনোদিন হলে আসেননি, তারাও ছবিটি দেখার জন্য আসছেন।’

ছবিতে সুজন শাহ চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে পরী চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরী। এছাড়া ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, বাপ্পারাজ, আনোয়ারা, সাঈদ বাবু, সামির, নাদের চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads