• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
‘নায়করাজ রাজ্জাক সপ্তাহ’

প্রয়াত নায়করাজ রাজ্জাক

ছবি: সংগৃহীত

ঢালিউড

‘নায়করাজ রাজ্জাক সপ্তাহ’

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৭ জুলাই ২০১৮

প্রয়াত নায়করাজ রাজ্জাক স্মরণে বৈশাখী টিভি আয়োজন করেছে ‘নায়করাজ রাজ্জাক সপ্তাহ’। শাহ আলমের প্রযোজনায় আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘নায়করাজ রাজ্জাক সপ্তাহ’। নায়করাজ অভিনীত ছবির প্রিয় সব গান নিয়ে সাজানো হয়েছে ‘মিউজিক অ্যালবাম’। সপ্তাহজুড়ে অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতিদিন সকাল ৯টা ১০ মিনিটে।

২৮ জুলাই রাজ্জাক-কবরী জুটির ‘দীপ নেভে নাই’ ছবির ‘আমার এ গান তুমি শুনবে’, ‘স্মৃতিটুকু থাক’ ছবির ‘মন তো ছোঁয়া যাবে না’, ‘পরিচয়’ ছবির ‘মিছে মিছে রাগ করো না’, ‘আবির্ভাব’ ছবির ‘কাছে এসো যদি বলো’ এবং ‘রংবাজ’ ছবির ‘হৈ হৈ রঙ্গিলা রে’ গানগুলোর প্রচারের মধ্য দিয়ে শুরু হবে ‘নায়করাজ রাজ্জাক সপ্তাহ’।

রাজ্জাক-শাবানা জুটির ‘অমর প্রেম’ ছবির ‘আমি কার জন্যে পথ চেয়ে রবো’, ‘পুত্রবধূ’ ছবির ‘জীবনো আঁধারে পেয়েছি তোমারে’, ‘অবুঝ মন’ ছবির ‘শুধু গান গেয়ে পরিচয়’, ‘কাবিন’ ছবির ‘তোমাকে পাওয়ার সুখে’ এবং ‘ঘরণী’ ছবির ‘আরে ও আমার ময়না’ গানগুলো দর্শক উপভোগ করতে পারবেন ২৯ জুলাই।

এদিকে রাজ্জাক-ববিতা জুটির ‘সোহাগ’ ছবির ‘এ আকাশকে সাক্ষী রেখে’, ‘আমি সাজবো নতুন সাজে’, ‘অসাধারণ’ ছবির ‘রাগের চেয়ে তোমার ও মুখ’, ‘লাইলী মজনু’ ছবির ‘তুমি আমি দুজনে’, ‘অর্পণ’ ছবির ‘ভালোবাসা নামে এক চিঠি এসেছে’ গানগুলো দর্শকের জন্য প্রচারিত হবে ৩০ জুলাই।

বৈশাখী টেলিভিশন সূত্রে জানা গেছে, ‘নায়করাজ রাজ্জাক সপ্তাহ’ চলবে ২ আগস্ট পর্যন্ত। এদিন প্রচারিত হবে- তুমি যে আমার কবিতা’, ‘অভিমানী মান করো না যখন তখন’, ‘ফুলের কানে ভ্রমর এসে’সহ আরো জনপ্রিয় গান।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads