• রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
দুই বাংলায় ‘নাকাব’

চিত্রনায়ক শাকিব খান

সংগৃহীত ছবি

ঢালিউড

দুই বাংলায় ‘নাকাব’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৫ সেপ্টেম্বর ২০১৮

শাকিব খান অভিনীত ওপার বাংলার ছবি ‘নাকাব’। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এ ছবিটি পরিচালনা করেছেন রাজীব বিশ্বাস। ছবিতে শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। সাফটা চুক্তির আওতায় ছবিটি বাংলাদেশে আমদানি করেছে জাজ মাল্টিমিডিয়া।

চলতি মাসে পশ্চিমবঙ্গের বিভিন্ন হলে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ওপারের সঙ্গে মিলিয়ে একই দিনে ছবিটি বাংলাদেশে মুক্তি দিতে চায় আমদানিকারক প্রতিষ্ঠান। জাজ সূত্রে জানা গেছে, চলতি মাসেই দুই বাংলায় মুক্তি দেওয়ার সম্ভাবনা রয়েছে ‘নাকাব’ ছবিটির। সে অনুযায়ী পরিকল্পনা নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।

গত ২৪ আগস্ট পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু সে তারিখ থেকে পিছিয়ে এসেছে প্রযোজনা প্রতিষ্ঠান। ঠিক কী কারণে ২৪ আগস্ট ছবিটি মুক্তি দেয়নি সে ব্যাপারে তেমন কিছুই জানায়নি শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। নতুন তারিখ নিয়েও এখনই কিছু জানায়নি তারা। তবে সূত্র বলছে, চলতি মাসেই ছবিটি মুক্তি দেওয়ার সম্ভাবনা রয়েছে।

ছবিটির ট্রেলার প্রকাশিত হয়েছে গত ২৮ জুলাই রাতে। ২ মিনিট ২৭ সেকেন্ডের ট্রেলার প্রকাশের পর ছবিটি নিয়ে বেশ আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। ট্রেলার সূত্রে জানা গেছে, ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। হরর, অ্যাকশন, রোমান্স, ট্র্যাজেডি এবং সাসপেন্স সব থাকছে ছবিটিতে। ট্রেলারের শেষে ভূত রূপে শাকিব খানের আবির্ভাব দর্শকদের আরো আগ্রহী করে তুলেছে ছবিটির ব্যাপারে। এমনটাই মনে করছেন ছবির সঙ্গে সংশ্লিষ্টরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads