• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
বুবলীকে নিয়ে সংশয়

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী

সংগৃহীত ছবি

ঢালিউড

বুবলীকে নিয়ে সংশয়

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৪ সেপ্টেম্বর ২০১৮

শবনম ইয়াসমিন বুবলী। ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা। সংবাদ পাঠিকা থেকে নায়িকা খ্যাতি পেয়েছেন সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করে। শামীম আহম্মেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবির মাধ্যমে অভিষেক ঘটে বুবলীর। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ছবিটি।

এবার ‘বসগিরি-২’ নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রযোজক টপি খান। আগামী বছরের শুরুর দিকে ছবিটির কাজ শুরু হবে বলে জানিয়েছেন প্রযোজক। গণমাধ্যম সূত্রে জানা গেছে, এ ছবিতেও দেখা যাবে বুবলীকে। তার সঙ্গে নতুন একজন নায়িকাও থাকবেন। খুব শিগগিরই তার নাম জানিয়ে দেওয়া হবে বলে গণমাধ্যমকে জানান টপি খান।

প্রযোজক টপি খান জানিয়েছেন, ‘বসগিরি’ ছবির সিক্যুয়াল করার চিন্তা তাদের নেই। তারা সিরিজ করবেন। দর্শক ‘বসগিরি-২’ পছন্দ করলে ‘বসগিরি-৩’ নির্মাণ করা হবে। এটিও নির্মাণ করবেন শামীম আহমেদ রনি।

‘বসগিরি-২’ তে অভিনয় করবেন বুবলী, এমন সংবাদ প্রকাশ করেছে দেশীয় একাধিক গণমাধ্যম। বিষয়টি নিয়ে জানতে চাইলে বুবলী বলেন, ‘এখনো কিছুই কনফার্ম হয়নি। প্রযোজকের সঙ্গে কথা হয়েছে কিন্তু উনারা যে সময় শিডিউল চাইছে সে সময় আমার একটু ঝামেলা আছে। তাই এখনো কিছুই ফাইনাল না। ফাইনাল হলে আমি নিজে থেকেই জানাব।’

প্রকাশিত সংবাদগুলোর বিষয়ে তিনি বলেন, ‘অনেকে নিজেদের মতো করে সংবাদ প্রকাশ করেছে। নিজেদের মতো করে কমেন্টস দিয়ে সংবাদ করেছে। এসবের কোনো ভিত্তি নেই।’

২০১৬ সালের ১৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবিটি। সারা দেশের প্রায় ১০০টি হলে মুক্তি পেয়েছিল ছবিটি। শাকিব ও বুবলী ছাড়া এতে আরো অভিনয় করেছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads