• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads
সারা দেশে মুক্তি পাচ্ছে ‘দহন’

ছবি : সংগৃহীত

ঢালিউড

সারা দেশে মুক্তি পাচ্ছে ‘দহন’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ৩০ নভেম্বর ২০১৮

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত আলোচিত ছবি ‘দহন’ সারা দেশের প্রায় ৪০টি হলে মুক্তি পাচ্ছে আজ। রায়হান রাফি পরিচালিত এ ছবিটি নিয়ে দর্শক মহলে এরই মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। কয়েক দফা মুক্তির তারিখ পেছানো এ ছবির টিকেট বিক্রি শুরু হয়েছে গতকাল থেকেই। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, রাজধানীর শ্যামলী সিনেমা হলে আজ দুপুর ও বিকালের শোয়ের টিকেট সব বিক্রি হয়ে গেছে গতকালই। আগামীকালের শোয়ের অগ্রিম টিকেটও সংগ্রহ করেছেন অনেকে।

‘দহন’ ছবিতে অভিনয়ের মাধ্যমে দ্বিতীয়বারের পর একসঙ্গে পর্দায় দেখা যাবে সিয়াম-পূজা জুটিকে। ছবিটি নিয়ে আশাবাদী সিয়াম-পূজা দুজনেই। ছবিতে ‘আশা’ নামে গার্মেন্ট কর্মীর চরিত্রে অভিনয় করেছেন পূজা। এ প্রসঙ্গে জানতে চাইলে পূজা চেরি বাংলাদেশের খবরকে বলেন, ‘ছবিটি দেখলে দর্শক পূজা নয়, আশার মধ্যেই হারিয়ে যাবেন। শুধু আশা নয়, আমার মনে হয় ছবির সবগুলো চরিত্রের মধ্যেই দর্শক ডুবে যাবেন। ছবিতে ৭০টি চরিত্র আছে। সবগুলো চরিত্রই মনে রাখার মতো।’

‘দহন’ ছবিটি নিয়ে ব্যাপক আশাবাদী পূজা চেরি। সিয়াম-পূজা রসায়ন সম্পর্কে তিনি বলেন, ‘পোড়ামন-২ ছবিতে দর্শক সিয়াম-পূজাকে যেভাবে নিয়েছেন, যে ভালোবাসা দিয়েছেন তাতে আমাদের দায়বদ্ধতা বেড়ে গেছে। আমরা চেয়েছি দর্শকদের আরো ভালো কিছু দিতে। এ ছবিতে সিয়াম-পূজার রসায়ন অবশ্যই আগের ছবিকে ছাড়িয়ে যাবে। কারণ, দিন দিন আমাদের বোঝাপড়ার অনেক উন্নতি হয়েছে। শুটিং চলাকালে আমরা পারস্পরিক চিন্তাভাবনা শেয়ার করতাম। যাতে করে আমাদের চরিত্র দুটি আরো উন্নত করা যায়, আরো ফুটিয়ে তোলা যায়।’

ছবিতে সিয়ামকে দেখা যাবে ‘তুলা’ চরিত্রে। ‘তুলা’ চরিত্রটি সম্পর্কে সিয়াম বলেন, ‘তুলা একটি বাস্তব চরিত্র। তার বাবা-মায়ের পরিচয় নেই। তার কোনো পিছুটান নেই। সে শুধু টাকার পাগল। তুলা জানে জীবনে ভালোভাবে বাঁচতে হলে টাকার দরকার। তাই টাকার জন্য সে সব কাজ করতে পারে।’ সিয়াম-পূজা ছাড়াও ছবিতে সাংবাদিক চরিত্রে দেখা যাবে জাকিয়া বারী মমকে। আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, তারিক আনাম খান, শিমুল খান, রাজ রিপা প্রমুখ।

এদিকে রাজশাহীর একমাত্র ‘উপহার’ সিনেমা হলটি বন্ধ হয়ে যাওয়ায় বিকল্প উপায়ে ‘দহন’ ছবিটি রাজশাহীতে মুক্তি দিয়েছে জাজ মাল্টিমিডিয়া। ১ ডিসেম্বর থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে প্রতিদিন তিনটি করে শো চলবে ছবিটির। বিষয়টি নিশ্চিত করেছেন জাজের কর্ণধার আবদুল আজিজ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads