• বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৪
ads
এবার ‘বীর’ শাকিব খান

ছবি : সংগৃহীত

ঢালিউড

এবার ‘বীর’ শাকিব খান

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৩ ডিসেম্বর ২০১৮

স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ নির্মাণ করতে যাচ্ছেন তার ৫০তম ছবি। ‘বীর’ শিরোনামের এ ছবিতে অভিনয় করবেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। নতুন এ ছবিটি প্রযোজনা করছেন মো. ইকবাল। মঙ্গলবার রাজধানীর শ্রুতি স্টুডিওতে অনুষ্ঠিত হয়েছে ছবির মহরত। মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা কাজী হায়াৎ, শাহীন সুমন, প্রযোজক ইকবালসহ আরো অনেকে।

ছবির প্রযোজক মো. ইকবাল বলেন, ১০ জানুয়ারি থেকে ‘বীর’ ছবির শুটিং শুরু হবে। এর আগে ছবির গানের রেকর্ডিং করছি। শ্রুত স্টুডিওতে একটি গানের কাজের মাধ্যমে এ ছবির যাত্রা শুরু হয়েছে। পুঁথি ঘরানার এ গানটিতে কণ্ঠ দেবেন শাকিব খান নিজেই।’

‘বীর’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মৌমিতা মৌ। এ ছাড়া আরো একজন নায়িকাকে নেওয়া হবে। তবে এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি বলে জানান এই প্রযোজক।

ছবির গল্প প্রসঙ্গে তিনি বলেন, রাজনৈতিক গল্পে নির্মিত হবে ছবিটি। নাম ভূমিকায় অভিনয় করবেন শাকিব খান। ছবিতে শাকিব খানকে একজন সাইকো হিসেবে দেখতে পাবে দর্শক। পরিচালক কাজী হায়াৎ সব সময় সামাজিক অসঙ্গতি নিয়ে ছবি নির্মাণ করেন। মাদক ও সন্ত্রাসবিরোধী বিষয় উঠে আসবে এ ছবিতে।’

এদিকে, বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির চিত্রায়ণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads