• সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৫
ads
নতুন ছবিতে মনিরা মিঠু

মনিরা মিঠু

ছবি : সংগৃহীত

ঢালিউড

নতুন ছবিতে মনিরা মিঠু

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৪ ডিসেম্বর ২০১৮

অভিনয়ের পথচলায় দীর্ঘ দেড় যুগ পার করেছেন মনিরা মিঠু। ভিন্নধর্মী গল্পে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন অনেক আগেই। শোবিজে তৈরি করেছেন নিজের শক্ত অবস্থান। রায়হান রাফি পরিচালিত ‘দহন’ ছবিতে নায়িকার মায়ের চরিত্রে অসাধারণ অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন তিনি।

জানতে চাইলে মনিরা মিঠু বলেন, আমি মনে-প্রাণে একজন অভিনেত্রী। অভিনয়ই আমার পেশা। তাই এখানে আমি কোনো রকম ছাড় দেই না। ‘দহন’ ছবিতে আমাকে যে চরিত্র দেওয়া হয়েছে তাতে মন-প্রাণ দিয়ে অভিনয় করেছি। ছবি মুক্তি পাওয়ার অনেক দিন পরও আমি দারুণ সাড়া পাচ্ছি। একজন অভিনেত্রী হিসেবে এটাই তো আমার অর্জন। দর্শকের কাছে আমি কৃতজ্ঞ। কৃতজ্ঞ যারা আমার অভিনয়ে আস্থা রাখেন, একজন অভিনেত্রী হিসেবে আমাকে সম্মান করেন তাদের কাছে।’

‘দহন’ মুক্তির পরপরই অনন্য মামুনের ‘আবার বসন্ত’ ছবিতে অভিনয় শুরু করেছেন মনিরা মিঠু। সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘মানবী’ নামের একটি আর্ট ফিল্মে। রুবেশ আনুশ পরিচালিত এ ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে মিঠুকে। নতুন বছরে নতুন একটি ছবিতে অভিনয় শুরু করতে যাচ্ছেন তিনি। নূরুল আলম আতিক পরিচালিত এ ছবির কাজ শুরু হবে ৯ জানুয়ারি থেকে। এছাড়া মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিকেও অভিনয় করবেন এ অভিনেত্রী।

এছাড়া সঞ্জিত সরকারের ‘চিটিং মাস্টার’, রওনক হাসানের ‘বিবাহ হবে’, ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’, আদিবাসী মিজানের ‘মিস্টার টেনশন’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads