• বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৪
ads
শেষের পথে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির একটি দৃশ্য

ছবি : ইন্টারনেট

ঢালিউড

শেষের পথে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৪ জানুয়ারি ২০১৯

চিত্রায়ণ শেষের পথে বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছে গেল বছরই। বাকি ছিল গানের চিত্রায়ণ। নরসিংদীর হেরিটেজ রিসোর্টে সম্পন্ন হয়েছে রোমান্টিক একটি গানের চিত্রায়ণ। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির রোমান্টিক এ গানটির নৃত্য পরিচালনা করেছেন হাবিব।

জানতে চাইলে পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘বৃহস্পতিবার থেকে একটি গানের চিত্রায়ণ করেছি হেরিটেজ রিসোর্টে। কাজটি দারুণ হয়েছে। এ ছাড়া আরো একটি গান বাকি রয়েছে। গানটির লোকেশন খোঁজা হচ্ছে। গানটি শেষ হলেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারব।’ ছবিতে বাপ্পি চৌধুরীর সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘বাপ্পীর সঙ্গে প্রথম কাজ। দেখতে দেখতে পুরো ছবির শুটিং শেষ হলো। এখন গানের কাজ করছি। দর্শকরা বেশ কিছু চমক পাবেন ছবিতে।’

পরিচালনার পাশাপাশি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির রচনা ও চিত্রনাট্য করেছেন দেবাশীষ বিশ্বাস। ২০০১ সালে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ শিরোনামের একটি ছবি নির্মাণ করেছিলেন দেবাশীষ বিশ্বাস। ব্যবসাসফল ওই ছবিতে জুটিবদ্ধ হয়েছিলেন রিয়াজ ও শাবনূর।

আলোচিত ওই ছবিটি তার পরের বছরই কলকাতায় রিমেক করেন হরনাথ চক্রবর্তী। রিমেকে জুটিবদ্ধ হয়েছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল নয় বলে জানিয়েছেন দেবাশীষ বিশ্বাস। বাপ্পি-অপু ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠুসহ অনেকে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads