• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৪
ads
রাত্রির যাত্রীর মুক্তি ১৪ ফেব্রুয়ারি

রাত্রির যাত্রীর ছবিতে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ও আনিসুর রহমান মিলন

ছবি : সংগৃহীত

ঢালিউড

রাত্রির যাত্রীর মুক্তি ১৪ ফেব্রুয়ারি

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৩ ফেব্রুয়ারি ২০১৯

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ইমপ্রেস টেলিফিল্ম মুক্তি দিতে যাচ্ছে ‘রাত্রির যাত্রী’। পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। দেশের জেলা শহরগুলোতে ছবিটির মুক্তি উপলক্ষে প্রচার-প্রচারণা চলছে।

একটি মেয়ের জার্নির নানা বৈচিত্র্যপূর্ণ গল্প ফুটে উঠবে নতুন জুটির এ সিনেমাটিতে। এখানে গল্পে মূল চরিত্র মৌসুমীকে দেখা যাবে ফাতেমা পারভিন ময়নার নাম ভূমিকায়। এ ছবিতে আরো অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, সালাহউদ্দিন লাভলু, শহিদুল আলম সাচ্চু, সম্রাট, মারজুক রাসেল, সোনিয়া হোসাইন, শিমুল খান, অরুণা বিশ্বাস, রেবেকা পারভীন, নায়লা নাঈম, সাদিয়া আফরিন, জিয়া তালুকদার, আনান জামান, তানিয়া ইসলাম রিতু প্রমুখ।

ছবির পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘রাত্রির যাত্রী’ চলমান গৎবাঁধা চলচ্চিত্রের ভিড়ে দর্শকদের একটি নতুন স্বাদ দেবে। জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ও আনিসুর রহমান মিলন জুটির এ সিনেমাতে মৌসুমীকে নতুন রূপে দেখতে পাবেন দর্শকরা। নতুন এক মাত্রা যোগ হতে যাচ্ছে এ ছবিতে।

এতে নায়িকা আছেন কিন্তু নায়ক নেই। তবু প্রেম আছে, সে প্রেমে ভাঙনের গল্পও আছে। অবশ্য ছবিটার মূল কাহিনি অসম প্রেম বিচ্ছেদের শিকার এক নারীর শহর ভ্রমণের তিক্ত এবং বৈচিত্র্যময় অভিজ্ঞতা নিয়েই।

ছবিটির একটি আইটেম গানে দেখা যাবে সময়ের আলোচিত মডেল ও আইটেম কন্যা নায়লা নাঈমকে। মুশফিক লিটনের সুর-সঙ্গীতে ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের এই আইটেম গানে কণ্ঠ দিয়েছেন আমেরিকা প্রবাসী রুবাইয়াত জাহান। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন মুম্বাইয়ের রাজা কাশিষ। গায়িকা লেমিসের কণ্ঠে আরো একটি আইটেম গানে নাচতে দেখা যাবে সাদিয়া আফরিনকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads