• শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৪
ads

ঢালিউড

‘হবু বউ’ নিয়ে আসছেন আসিফ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৫ মার্চ ২০১৯

বিগত দুই বছর ধরে দর্শকদের নানা ধরনের চমক দিয়ে যাচ্ছেন বাংলা অডিও গানের যুবরাজখ্যাত আসিফ আকবর। শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন একেকবার একেক রূপে। তবে এবার দর্শকদের নতুন খবর দিলেন। তিনি এবার ‘হবু বউ’ নিয়ে আসছেন। হয়তো পাঠকরা একটু চমকে যাচ্ছেন খবরটি পড়ে। বিস্মিত হওয়ার কিছু নেই। ‘হবু বউ’ নামে গান নিয়ে তিনি আসবেন দর্শক মহলে।

আসিফ আকবর খুব শিগগির দর্শকদের সামনে ‘হবু বউ’ শিরোনামের একটি গান নিয়ে আসছেন। গানটির কথা-সুর ও ভিডিও নির্মাণ করেছেন রোহান মাহমুদ। আর গানটির সঙ্গীতায়োজন করেছেন রেমো বিপ্লব। এ বিষয়ে আসিফ বলেন, ‘হবু বউ’ নিয়ে দর্শকদের সামনে আসছি। তবে বাস্তবে নয়, পর্দায়। আর বউ রূপে হাজির হবেন সুস্মিতা সিনহা। এমআর বেস্ট মিডিয়া থেকে প্রকাশ হয়েছে এ গানটি। আসিফ এরই মধ্যে এ গানটি প্রকাশের ঘোষণা দিয়েছেন।

তিনি আরো বলেন, বেকার ও পেশাদার শিকারি সমালোচকদের আরো বেশি বেশি জ্বালাতে শিগগিরই আসছে ‘হবু বউ’। বিনোদনপ্রিয় দর্শক-শ্রোতাদের জন্য নাচে-গানে ভরপুর এ মিউজিক ভিডিওটি একটি বিশেষ উপহার। এদিকে আসিফ এ গানের বাইরেও নিয়মিত নতুন গান রেকর্ডিং ও মিউজিক ভিডিওর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চলতি বছর তার ১৩০টি গান প্রকাশের কথা রয়েছে। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন এ সঙ্গীত তারকা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads