• বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫
ads

ঢালিউড

খেলাধুলাবিষয়ক চলচ্চিত্রে আগ্রহী জয়া

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ৩০ এপ্রিল ২০১৯

বঙ্গমাতা আন্তর্জাতিক নারী অনূর্ধ্ব-১৯ গোল্ডকাপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সম্প্রতি মাঠে কাজ করছেন জয়া আহসান। এর মাঝেই কলকাতা গিয়ে নতুন ছবি ‘কণ্ঠ’র ট্রেলার উন্মোচন করে এলেন। ছবিটি ১০ মে মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গে।

ঢাকার মাঠ থেকে জয়া আহসান ফের কলকাতায় উড়াল দিয়েছেন ২৭ এপ্রিল। নতুন খবর হলো, খেলাধুলাবিষয়ক একটি চলচ্চিত্র তৈরি করার স্বপ্ন প্রকাশ করলেন এই অভিনেত্রী-প্রযোজক। যেখানে নারীদের উঠে আসার গল্প থাকবে।

ভারতের ইংরেজি দৈনিক টাইমস অব ইন্ডিয়াকে জয়া আহসান বলেন, মাত্রই কলকাতা এলাম। কয়েকটা দিন এখানে থাকব। ৪ মে বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপের ফাইনাল। তখন আবার ঢাকায় ফিরব। বলা যায়, এই ফুটবল ইভেন্টের সঙ্গে যুক্ত হয়ে আমার অনেক কিছু উপলব্ধি হয়েছে। গ্রামের কিছু মেয়ে তাদের পরিশ্রম ও মেধা দিয়ে দেশের শীর্ষ পর্যায়ের ফুটবলে উঠে এসেছে, এটা অনেক বড় বিষয়। ঠিক করেছি, যদি সামনে সুযোগ হয়, একটা খেলাবিষয়ক চলচ্চিত্র তৈরি করব।

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রসঙ্গে জয়া আহসান পত্রিকাটিকে বলেন, একজন শিল্পী হিসেবে আমার বিভিন্ন সামাজিক দায়বদ্ধতা থাকে। অনূর্ধ্ব-১৯-এ যেসব খেলোয়াড় অংশ নিচ্ছেন, তারা প্রত্যেকেই দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে নিজেদের চেষ্টা, আন্তরিকতা, সততা ও মেধার জোরে উঠে এসেছেন। মেয়েদের নিয়ে এই আয়োজন নারীর ক্ষমতায়নেরও একটি উজ্জ্বল দৃষ্টান্ত।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads