• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
নায়ককে হত্যার হুমকি নায়িকার!

ছবি : সংগৃহীত

ঢালিউড

নায়ককে হত্যার হুমকি নায়িকার!

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৫ মে ২০১৯

নায়ক বাপ্পী চৌধুরীকে খুন করবেন নায়িকা মাহিয়া মাহী। শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে মাহী এ কথা লেখেন। এদিন রাত দেড়টার দিকে মাহিয়া মাহী বাপ্পী চৌধুরীকে ট্যাগ করে নিজের ফেসবুকে লেখেন, ‘বাপ্পী চৌধুরী খুন করব তোমাকে আমি।’ এই লেখার সঙ্গে রাগের ছয়টি ইমো ব্যবহার করেন।

রাত ২টা ১০ মিনিটে ওই পোস্ট সংশোধন করে মাহী লেখেন, ‘বাপ্পী চৌধুরী তোমার খবর আছে।’ ওই পোস্টও বাপ্পী চৌধুরীকে ট্যাগ করা হয়েছিল।

রাত ৩টা ২১ মিনিটে মাহীর উত্তর দিয়ে বাপ্পী চৌধুরী তার ফেসবুকে লেখেন, ‘হা-হা-হা, তাহলে আমি কি বসে থাকব মাহিয়া মাহী?’ এই পোস্ট মাহীকে ট্যাগ করেছিলেন বাপ্পী।

বাপ্পীর পোস্টের জবাবে মন্তব্যের ঘরে মাহী লেখেন, ‘মানে কী, কালকের জন্য অপেক্ষা করো, খালি সকালটা হোক।’

এসব ব্যাপারে জানতে চাইলে বাপ্পী চৌধুরী বলেন, ‘আমি গতকাল থেকে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবির ডাবিং করছি। টানা দুদিন ডাবিং করে ছবির কাজটি শেষ করছি। এরপর শুধু গানের শুটিং বাকি থাকবে। চলতি মাসে গানের কাজ শেষ করার কথা রয়েছে।’

মাহীর সঙ্গে কী হয়েছে জানতে চাইলে হেসে ফেলেন বাপ্পী। বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি তিনি। মাহীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার অনুরোধ করেন।

বিষয়টি নিয়ে মাহীকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে ধারণা করা যাচ্ছে, সহকর্মীর সঙ্গে মিষ্টি খুনসুটির অংশ হিসেবেই মাহি ফেসবুকে ওই পোস্ট দেন।

শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মধ্য দিয়ে ২০১২ সালে চলচ্চিত্রে অভিষেক হয় নায়ক বাপ্পী ও মাহিয়া মাহীর। এরপর তারা একাধিক ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেছেন। গত বছর মুক্তি পায় চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চাই’। ছবিটি ব্যবসায়িকভাবে সফলতা পাওয়ার পরও নতুন কোনো ছবিতে দেখা যায়নি এই জুটিকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads