• মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৫
ads
শুরুর আগেই শেষ

ছবি : সংগৃহীত

ঢালিউড

শুরুর আগেই শেষ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৩ জুন ২০১৯

কথায় আছে শুরুর আগেই শেষ। কথাটি খাপে খাপে মিলে গেছে বাংলা চলচ্চিত্রের নায়িকা পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের বিচ্ছেদের ঘটনায়। গত দুই বছরের প্রেম শেষে চলতি বছরে বিশ্ব ভালোবাসা দিবসে সেই রকম ঢাকঢোল পিটিয়ে বাগদান সেরেছিলেন তারা। কথা ছিল আগামী বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ফাটল ধরেছে। যেন শুরুর আগেই শেষ হলো সব।

তারকাদের প্রেম নিয়ে বিভিন্ন লুকোচুরি থাকলেও চিত্রনায়িকা পরীমনি বরাবরই এ বিষয়ে ছিলেন একবারেই ভিন্ন। নিজের প্রেমের বিষয়টি একাধিকবার সবার সামনে এনেছেন তিনি। শোবিজ পাড়ার প্রায় সবার জানা বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে প্রেম করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতেন তারা। দেশ-বিদেশে ঘোরাঘুরির সব আপডেট ছবি পাওয়া যেত তাদের ফেসবুকে। তাই বিষয়টি কোনো লুকোচুরির মধ্যেই ছিল না।

তবে কিছুদিন ধরে দেখা যাচ্ছে, আগের মতো তেমন আর একসঙ্গে ছবি দিচ্ছেন না তারা। পাশাপাশি পরীর রিলেশনশিপ স্ট্যাটাস আগে অ্যানগেজড দেওয়া থাকলেও এখন তা হাইড করা।

শুধু তা-ই নয়, পরীর ফেসবুকে থাকা তামিমের সঙ্গে তোলা অনেক ছবিই এখন আর দেখা যাচ্ছে না। যার ফলে অনেকেই ভাবছেন, তবে কি তারা তাদের সম্পর্কের ইতি টেনেছেন? এখন এই অঙ্গনে কান পাতলেই শোনা যায়, পরীমনি আর তামিমের বাগদান নাকি ভেঙে গেছে। তাদের ঘনিষ্ঠজনরা বলছেন, প্রায় দেড় মাস হলো তাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। এখন দুজনের দুটি পথ।

বিচ্ছেদের বিষয়টি নিয়ে সরাসরি কিছু বলেননি পরীমনি। গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমি বাগদানের সময়ই আগামী কোনো এক বছরের ১৪ এপ্রিল বিয়ের দিন ঠিক করে রেখেছিলাম। তবে বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি কখনো একচুল আপস করব না। প্রেম আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে করেছি। কারণ, এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।’

এর আগে অভিনেত্রী ফারিয়া শাহরিনের সঙ্গেও প্রেমের সম্পর্ক ছিল তামিমের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর বেশ বিতর্কের মুখে পড়তে হয় তামিমকে।

উল্লেখ্য, মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন পরীমনি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড়পর্দায় যাত্রা শুরু করেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads