• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৫
ads
আবারো মাহির ঝলক

ছবি সংগৃহীত

ঢালিউড

আবারো মাহির ঝলক

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২০ জুন ২০১৯

ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তার অভিনীত নতুন ছবি ‘অবতার’-এর নতুন গান ‘যারে দেখে মন’ ভালোই দর্শকপ্রিয়তা পেয়েছে। রোমান্টিক এই গানজুড়ে ভালোবাসার স্বপ্ন বুনে গেছেন মাহি। গানের অভিব্যক্তিতে কার প্রেমে পড়বেন, কাকে ভালোবাসবেন বলে গেছেন তিনি। গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যািস।

২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’ ছবির শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। ‘অবতার’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছেন সাগা এন্টারটেইনমেন্ট। সিনেমাটিতে গান থাকছে মোট পাঁচটি। এর মধ্যে চারটি তৈরি হয়েছে। গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী ও তারিক তুহিন। সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। কণ্ঠ দিয়েছেন ন্যািস, এসআই টুটুল, কিশোর ও পুলক।

নতুন ছবি নিয়ে মাহি বলেন, গল্পই ‘অবতার’ ছবির প্রাণ। অভিনয়ের আগে এ ছবির চরিত্র আমার অন্য ছবি থেকে কতটা আলাদা, তা যাচাই করে নিয়েছি। আগে অভিনয় করিনি- এমন চরিত্রই খুঁজি। প্রতিবারই দর্শকের সামনে নতুনরূপে আসতে চাই। বলতে পারি, ছবির গল্প দর্শককে ভাবাবে।’ ছবিটি নিয়ে যথেষ্ট আশাবাদী মাহি। বলেন, ‘অবতার ছবিতেও দর্শকের ভালো লাগার সব উপকরণ আছে। যে জন্য ছবিটি দর্শকের মনোযোগ কাড়বে বলেই মনে করছি।’ বর্তমান ব্যস্ততা নিয়ে মাহি বলেন, ‘ঈদের পর ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। এর জন্য প্রস্তুতি নিচ্ছি। ‘মন দেব মন নেব’ নামে আরেকটি ছবির শুটিংও চলতি মাসে শুরু হবে। শুটিং শেষ করে ছবি দুটি এ বছরই মুক্তি দেওয়ার কথা রয়েছে। এছাড়া ‘দাগা’ নামে একটি মিউজিক্যাল ফিল্মের কিছু অংশের শুটিং বাকি আছে। তাও এ মাসে শেষ করব।’ ওয়েব সিরিজে কাজের প্রসঙ্গে মাহি বলেন, ‘মিউজিক্যাল ফিল্ম দাগাও তো ওয়েবে প্রচার করা হবে। ওয়েবের জন্য নির্মিত ভালো গল্প পেলে কাজ করতে আপত্তি নেই।’

শুধু অভিনয়ই নয়, সিনেমার গানে তার নাচও দর্শকপ্রিয়তা পেয়েছে। অনেকেই বলেন, মাহি যেমন ভালো অভিনয় করেন, তেমন ভালো নাচও করেন। ছবি ছাড়াও মডেলিংয়ে আগ্রহ আছে মাহির। নতুন নতুন বিজ্ঞাপনে কাজ করবেন বলে জানালেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads