• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
আসছে ‘আব্বাস’-এর সিক্যুয়েল

ছবি : সংগৃহীত

ঢালিউড

আসছে ‘আব্বাস’-এর সিক্যুয়েল

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৬ আগস্ট ২০১৯

গত ৫ জুলাই মুক্তি পায় সাইফ চন্দন পরিচালিত সিনেমা ‘আব্বাস’। প্রচারণাসহ বিভিন্ন কারণেই আলোচনায় ছিলও ছবিটি। সংশ্লিষ্টরা জানিয়েছেন, ছবিটি ব্যবসাসফলও হয়েছে। এখনো দেশের কয়েকটি হলে চলছে ছবিটি। এরই মধ্যে ছবিটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিলেন ছবির পরিচালক সাইফ চন্দন। শুধু তাই নয়, এই ছবিতে নিরবের সঙ্গে যোগ দিচ্ছেন অভিনেতা তাসকিন রহমানও।

এ বিষয়ে ছবির পরিচালক সাইফ চন্দন বলেন, ‘চলচ্চিত্রের এই দুঃসময়ে আব্বাস ছবিটি কিছুটা হলেও দর্শককে হলমুখী করেছে। এটি চলচ্চিত্রের জন্য ইতিবাচক। ঢাকার চলচ্চিত্রে পুরান ঢাকার আব্বাস একটি নতুন চরিত্র। ছবিটিতে নিরবের লুক এবং গল্পটি দর্শকের ভালো লেগেছে। সেই উৎসাহ থেকেই আব্বাস ২ করতে চাইছি।’

সিক্যুয়েলে গল্পের পরিবর্তন আসবে কি না জানতে চাইলে পরিচালক বলেন, গল্প পুরান ঢাকাকে ঘিরেই। আগের গল্পের ধারাবাহিকতায় নতুন গল্প আসবে। তবে চরিত্র ঠিক থাকবে। নিরবের ‘লুক’ও খানিকটা পাল্টে ফেলা হবে।

এ ছবির সাফল্যে নিরব বলেন, ‘আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি একটি সাকসেসফুল সিনেমায় অংশ হতে পেরে। অনেক কষ্ট করে ছবিটা করেছি, সাফল্যের মুখ দেখেছি সে জন্য আর কোনো কষ্ট নাই। শুরু থেকে সংবাদকর্মীরা ‘আব্বাস’ ছবিটিকে সাপোর্ট করেছেন এ জন্য প্রত্যেকের কাছে কৃতজ্ঞ। অভিনেত্রী সূচনা আজাদ বলেন, ‘নিজের প্রথম ছবির মাধ্যমে এমন আলোচনায় আসতে পেরে সত্যিই আমি খুশি। আমি আরো ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে চাই।’

উল্লেখ্য, গত ৫ জুলাই সারা দেশে মুক্তি পায় ‘আব্বাস’। মৌলিক গল্পে নির্মিত নিরবের ‘আব্বাস’ বেশ প্রশংসিত হয়েছে। সিনেমাটি নির্মাণ করেছেন সাইফ চন্দন। সিনেমাতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা ও সূচনা আজাদ। আরো আছেন আলেকজান্ডার বো, জয়রাজ, ডন, শিমুল খান, স্বাধীন ও ইলোরা গহর প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads