• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
ads

ঢালিউড

‘গণ্ডি’ নিয়ে পায়েল মুখার্জি

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৩ আগস্ট ২০১৯

কলকাতার মডেল-অভিনেত্রী পায়েল মুখার্জি বাংলাদেশের ‘ক্যাপ্টেন খান’ সিনেমায় অভিনয় করছেন। এদেশের মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি। আবারো বাংলাদেশের ছবিতে দেখা যাবে এ অভিনেত্রীকে। ফাখরুল আরেফিন খান পরিচালিত ‘গণ্ডি’ সিনেমায় অভিনয় করছেন পায়েল মুখার্জি।

আগামী ১০ সেপ্টেম্বর গণ্ডির শুটিংয়ে যোগ দিতে ঢাকায় আসবেন পায়েল। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা। ‘ভুবন মাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফিন খানের দ্বিতীয় ছবি এটি। এ ছবিতে আরো অভিনয় করছেন কলকাতার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী, এ দেশের খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাসহ আরো অনেকে।

ফাখরুল আরেফিন খান বলেন, ‘আগামী ২ সেপ্টেম্বর থেকে শুরু হবে আমাদের সিনেমার শেষ লটের শুটিং। আর এই শুটিংয়ে যোগ দিতে ১ সেপ্টেম্বর ঢাকায় আসবেন সব্যসাচী চক্রবর্তী। ১০ সেপ্টেম্বর ঢাকায় আসবেন পায়েল মুখার্জি। শুটিং হবে উত্তরা, বসুন্ধরা বারিধারা, গুলশান ও এফডিসিতে।’

এই সিনেমায় সুবর্ণা মুস্তাফার মেয়ের চরিত্রে অভিনয় করবেন পায়েল। সুবর্ণার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা। নির্মাতা জানান, রোমান্টিক-কমেডি ঘরানার এই ছবির কাহিনী এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের গল্প নিয়ে। এই দুটি চরিত্রেই অভিনয় করেছেন সব্যসাচী ও সুবর্ণা। জানা গেছে, ২০২০ সালের শুরুতে ‘গণ্ডি’ মুক্তি পাবে।

ছোটবেলায় নাচ শিখেছেন পায়েল মুখার্জি। ক্লাসিক্যাল নাচের তালিম নিয়েছেন। কলেজ লাইফে এস স্টেজে নাটক করেন। গ্র্যাজুয়েশনের পরই অভিনয়ে যাত্রা শুরু করেন পায়েল। ২০১৬ সালে কলকাতায় পায়েলের প্রথম ছবি ‘ভানু’ মুক্তি পায়। এরপর ‘ফাঁস’, ‘চল কুন্তল’, ‘মাইকেল’সহ পাঁচটি কলকাতার ছবিতে কাজ করেছেন এ অভিনেত্রী।

এর আগেও ঢাকায় এসেছিলেন পায়েল। শাকিব খানের সঙ্গে অভিনয় করতে পেরে দারুণ উচ্ছ্বসিত পায়েল। শাকিব খানের ফ্যান তিনি। এমনিতেই বাংলা ছবি দেখতে ভোলেন না পায়েল। তিনি মনে করেন বাংলাদেশের নাটক খুব সাবলীল, অনেক বেশি স্বচ্ছন্দ। তিশা, জয়া আহসানের নাটক দেখতে ভোলেন না।

অভিনয়ের ক্ষেত্রে পায়েলের কাছে আইডল সুচিত্রা সেন। সুচিত্রা সেনের মতো ব্যক্তিত্ব এখনকার অনেক নায়িকার মধ্যেও নেই বলে মনে করেন এ তারকা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads