• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads

ঢালিউড

দেশের গণ্ডি পেরিয়ে ‘সাপলুডু’ বিশ্বের ৭ দেশে

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৭ অক্টোবর ২০১৯

২৭ সেপ্টেম্বর ঢাকার ১৫টি এবং সারা দেশের মোট ৪২টি হলে মুক্তি পেয়েছিল আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম অভিনীত বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘সাপলুডু’। মুক্তির পর থেকে ছবিটি বেশ প্রশংসায় ভাসলেও দ্বিতীয় সপ্তাহে (৪ অক্টোবর) এসে সিনেমাটি চলছে দেশের মাত্র ২১টি সিনেমা হলে।

প্রশংসিত হওয়ার পর ছবিটির পরিচালক গোলাম সোহরাব দোদুল জানান, দেশের গণ্ডি পেরিয়ে সিনেমাটি বিশ্বের সাত দেশে মুক্তি পেয়েছে।

গোলাম সোহরাব দোদুল বলেন, ১২ অক্টোবর অস্ট্রেলিয়ায় মুক্তি পেতে যাচ্ছে। সেখানকার পাঁচটি শহরে সিনেমাটি প্রদর্শন করার পরিকল্পনা আছে আমাদের। এরপর ১৮ অক্টোবর ইতালি, ২৬ তারিখে নিউইয়র্ক, ২৮ তারিখে ওয়াশিংটন ডিসি এবং ১ নভেম্বর লস অ্যাঞ্জেলসে প্রদর্শিত হবে। এ ছাড়া ইংল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর ও সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে খুব দ্রুত মুক্তি পাবে।

সিনেমাটির ব্যাপারে আশা প্রকাশ করে এই নির্মাতা আরো বলেন, আমি মনে করি ভালো সিনেমা থেকে দর্শককে দূরে সরানো যায় না। যারা সিনেমাটি দেখছেন তারাই প্রশংসা করছেন। তাই ষড়যন্ত্র করে লাভ হবে না। আর এসব ষড়যন্ত্র করে আমাদের ইন্ডাস্ট্রিরই সবচেয়ে বেশি ক্ষতি হচ্ছে।

গত বছরের ২৬ অক্টোবর শুরু হয়ে সিনেমাটির শুটিং চলে ৩ ডিসেম্বর পর্যন্ত। ‘সাপলুডু’তে শুভ-মিমের পাশাপাশি আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads