• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads

ঢালিউড

ফারুকীর ছবিতে মিশেল মেগান

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৮ অক্টোবর ২০১৯

চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী আবারো নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। আন্তর্জাতিক এই সিনেমার নাম ‘নো ল্যান্ডস ম্যান’।

এ ছবিতে প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন ‘ইনডিপেনডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড’ জয়ী মার্কিন প্রযোজক ও চলচ্চিত্র নির্মাতা শ্রীহরি শাথে। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন অস্ট্রেলিয়ার অভিনেত্রী মিশেল মেগান। প্রযোজক ও নির্মাতা শ্রীহরি শাথে ‘এক হাজারি নোট’ নামক চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি বেশ কিছু ইনডিপেনডেন্ট সিনেমার প্রযোজক হিসেবে যুক্ত ছিলেন।

পরিচালক মোস্তফা সরওয়ার ফারুকী বর্তমানে দেশের বাইরে আছেন। তিনি মুঠোফোনে বলেন, আমার নতুন ছবিতে অস্ট্রেলিয়ার অভিনেত্রী মিশেল মেগান অভিনয় করবেন। জানা যায়, গত এক বছর ধরে ফারুকী নতুন চলচ্চিত্রটির মূল নারী চরিত্রের জন্য অভিনেত্রী খুঁজছিলেন।

এরপর নানা বাছাই-যাচাইয়ের মধ্য দিয়ে এই চরিত্রের জন্য নির্বাচিত হন মিশেল মেগান। এই সিনেমার মাধ্যমে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিষেক হবে এই অভিনেত্রীর। উল্লেখ্য, ‘নো ল্যান্ডস ম্যান’ মোস্তফা সরয়ার ফারুকীর সবচেয়ে বড় প্রজেক্ট হতে যাচ্ছে। এ ছবিতে প্রযোজক হিসেবে যুক্ত আছেন ভারতের জনপ্রিয় এবং মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ ছবির চিত্রনাট্য ইতিমধ্যে একাধিক উৎসবে ফান্ড জিতে নিয়েছে। এটি ২০১৪ সালে প্রথম বুসান চলচ্চিত্র উৎসবে এশিয়ান প্রজেক্ট মার্কেটে নির্বাচিত হয়।

এ চলচ্চিত্রের মধ্য দিয়ে প্রযোজনায় আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে নুসরাত ইমরোজ তিশার। নওয়াজ ও তিশা ছাড়াও ছবিটি প্রযোজনা করছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী ও মোস্তফা সরয়ার ফারুকীর ছবিয়াল। আগামী বছরের শুরুতে সিনেমার চিত্রায়ণ শুরু হবে, যা চলবে আমেরিকা, অস্ট্রেলিয়া ও ভারতের বিভিন্ন লোকেশনে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads