• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭
ads

ঢালিউড

নতুন ছবিতে সালওয়া

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৩ ফেব্রুয়ারি ২০২০

দুই বছর আগে ২০১৮ সালে ঈদে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দেখা গিয়েছিল শাকিব খানকে। সেই ছবির পরিচালক আবারো শাকিব খানকে নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন তার নতুন সিনেমা। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হওয়া নিশাত নাওয়ার সালওয়াকে।

শুরুর দিকে এই ছবিতে মাহিয়া মাহি ও জাহারা মিতুর নাম শোনা গেলেও শাকিবের নায়িকা হিসেবে শেষ পর্যন্ত চূড়ান্ত হয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র এই নীল চোখের সুন্দরী।

সুন্দরী প্রতিযোগিতা থেকে বের হয়ে সালওয়া কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনে। নিজেকে সিনেমায় দেখতে চান, তাই একাধিক নাটকের প্রস্তাব পেয়েও ছেড়ে দিয়েছেন। এরই মধ্যে শেষের পথে তার প্রথম সিনেমা ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ যেটি নির্মাণ করছেন মোস্তাফিজুর রহমান মানিক।

ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমাতেই নায়ক হিসেবে এই সুন্দরী পাচ্ছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানকে।

সালওয়া বলেন, ‘শাকিব খান সিনেমা ইন্ডাস্ট্রির শীর্ষ নায়ক, সেই সাথে আমার পছন্দের একজন নায়ক। তার সঙ্গে অভিনয় করার সুযোগ পাওয়াটা আনন্দের। বেশ কিছুদিন ধরে সিনেমাটিতে কাজ করার ব্যাপারে আলাপ চলছিল। শাকিব ভাই আমার বিষয়ে সম্মতি দিয়েছেন। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই ছবিটির শুরু হবে বলে জানতে পেরেছি।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads