• শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

সব দলে সৎ প্রার্থী চান রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

সংরক্ষিত ছবি

নির্বাচন

সব দলে সৎ প্রার্থী চান রাষ্ট্রপতি

  • কিশোরগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ সেপ্টেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব দলকে সৎ, চরিত্রবান ও যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেওয়ার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। গতকাল সোমবার বিকালে কিশোরগঞ্জের অষ্টগ্রাম খেলার মাঠে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হওয়ায় তাকে দেওয়া নাগরিক সংবর্ধনায় এ আহ্বান জানান তিনি।

রাষ্ট্রপতি বলেন, সামনে নির্বাচন। তাই সব রাজনৈতিক দলকে সৎ ও যোগ্য ব্যক্তিদের নির্বাচনে মনোনয়ন দেওয়া উচিত। সৎ, চরিত্রবান ও যোগ্যদের দলের মনোনয়ন দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, অসৎ ব্যক্তিরা নির্বাচিত হলে দেশের কোনো উন্নয়ন হবে না। কোনো দলের নাম উল্লেখ না করে রাষ্ট্রপতি বলেন, এমন সরকারকে নির্বাচিত করতে হবে, যারা দেশের উন্নয়ন চায়, অগ্রগতি চায়।

অনুষ্ঠানে অষ্টগ্রাম উপজেলা পরিষদ ভবন সম্প্রসারণসহ ৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন রাষ্ট্রপতি। অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল হক হায়দারি বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-২ আসনের এমপি সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ আসনের এমপি মো. আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর দ্বিতীয়বারের মতো নিজ জেলা কিশোরগঞ্জ সফরে এসেছেন আবদুল হামিদ। গতকাল দুপুর ২টায় রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি অষ্টগ্রাম হেলিপ্যাডে অবতরণ করে। সেখান থেকে অটোরিকশায় চড়ে অষ্টগ্রাম নতুন ডাকবাংলোয় যান রাষ্ট্রপতি। সেখানে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। পরে তিনি ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে’ স্থানীয় রাজনৈতিক নেতা ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা করেন। এ দিন অষ্টগ্রাম ডাকবাংলোয় রাত্রিযাপন করেন রাষ্ট্রপতি।

পাঁচ দিনের এই সফরের দ্বিতীয় দিন আজ মঙ্গলবার বেলা ১১টায় অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা সড়কের উন্নয়নকাজের অগ্রগতি পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। বিকাল ৩টায় ইটনা উপজেলায় ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ’ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads