• শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৪
বাধা দিতে আসলে প্রতিরোধের ক্ষমতা রাখি: মির্জা আব্বাস

মতিঝিল এলাকায় নির্বাচনী প্রচারণায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস

ছবি : বাংলাদেশের খবর

নির্বাচন

বাধা দিতে আসলে প্রতিরোধের ক্ষমতা রাখি: মির্জা আব্বাস

  • আসিফ উল আলম সোহান
  • প্রকাশিত ১২ ডিসেম্বর ২০১৮

নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষ বাধা দিতে আসলে তা প্রতিরোধের ক্ষমতা রাখেন বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা-৮ আসনে বিএনপির প্রার্থী মির্জা আব্বাস। আজ বুধবার বেলা ১২টার সময় মতিঝিল জনতা ব্যাংকের সামনে প্রচারণা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন হুঁশিয়ারি দেন তিনি।

মির্জা আব্বাস বলেন, ‘আমরা শুনেছি পরিবাগের দিকে শতাধিক ক্যাডার লাঠি হাতে অপেক্ষা করছে। আমি বিএনপি নেতাদের বলবো, আমি যাওয়ার পর কেউ হামলা করলে আমি তার প্রতিরোধ করার ক্ষমতা রাখি। তারা দেখি কতো বাধা দিতে পারে’৷

তিনি আরো বলেন, ‘আজ সকালে পরপর কয়েকবার আমার স্ত্রী আফরোজা আব্বাসের প্রচারণায় পর পর কয়েকবার হামলা হয়েছে। উনি কিন্তু যুদ্ধ করতে যাননি। আমিও যুদ্ধ করতে নামিনি। আমরা ভোটারদের মন জয় করতে নেমেছি। ভোটারদের ভোট দিতে উদ্বুদ্ধ করতে নেমেছ ‘।

48266805_273097440074088_9105377680232022016_n

তিনি অভিযোগ করেন, পুলিশ দাঁড়িয়ে থেকে হামলা দেখেছে। পুলিশের সহায়তায় হামলা করছে। লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। মির্জা আব্বাস বলেন, `আমরা এখানে যুদ্ধ করতে আসিনি। এটা কেন? ভোট যুদ্ধ কিন্তু অস্ত্রের যুদ্ধ নয়৷ ভোট যুদ্ধে আসুন, দেখি কে জিতে। যতোই চেষ্টা করুন, আমরা কোনো পরিস্থিতে মাঠ ছাড়বো না'।

ঢাকায় আপনি এবং আপনার সহধর্মিনী ছাড়া আর কাউকে প্রচারণায় দেখা যাচ্ছে না’, এমন প্রশ্নে তিনি বলেন, `সবাই আছে৷ অনেকে পুলিশি বাধা আর সরকারি দলের ক্যাডারদের বাধায় বের হতে পারছে না। তবে ঠিক সময়ে তারা বের হবে'।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads