• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৫
ads
রাঙ্গাবালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফেরদৌসী’র গণসংযোগ

গণসংযোগ করছেন আওয়ামী লীগ নেত্রী ফেরদৌসী পারভীন

ছবি : বাংলাদেশের খবর

নির্বাচন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন

রাঙ্গাবালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফেরদৌসী’র গণসংযোগ

  • রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ এপ্রিল ২০১৯

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বইছে ভোটের হাওয়া। ইতোমধ্যে এলাকার সম্ভব্য প্রার্থীরা দোয়া ও সমর্থন চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণার পাশপাশি এলাকায় পোস্টার ও ব্যানার সাঁটিয়েছেন। সম্ভাব্য অনেকে প্রার্থী করছেন গণসংযোগ ও উঠান বৈঠক। তবে এখনো পর্যন্ত নির্বাচনের দিন তারিখের তফসিল ঘোষণা করেননি নির্বাচন কমিশন।

তফসিল ঘোষণার আগেভাগেই জনমত তৈরীর লক্ষে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ করছেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফেরদৌসী পারভীন। আজ শনিবার থেকে আনুষ্ঠানিকভাবে তার কর্মী-সমার্থকদের নিয়ে গণসংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময় করছেন তিনি। শুক্রবার সন্ধ্যায় উপজেলা সদরের বাহেরচর বাজার ও ছোটবাইশদিয়া ইউনিয়নের বঙ্গবাজারে গণসংযোগ করে দোয়া প্রার্থনা করেছেন।

এসময় তার সাথে ছিলেন তার স্বামী ও উপজেলা আওয়ামীল নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিপু তালুকদার, তার ছেলে উপজেলা ছাত্রলীগ নেতা বাবু তালুকদার। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক রওশান মৃধা, ছোটবাইশদিয়া ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সোহেল হাওলাদার, সহ-সভাপতি যুবরাজ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাসেল মাল প্রমুখ।

ফেরদৌসী পারভীন বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য ছিলাম। সেই থেকেই এলাকার অসহায় মানুষের পাশে থেকে সর্বদা সেবা দিয়েছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবার আমি আওয়ামী লীগের সমর্থন নিয়ে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। দল আমাকে সমর্থন দিলে বিপুল ভোটে নির্বাচিত হতে পারবো, ইনশাআল্লাহ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads