• শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৫
ads
রাঙ্গাবালীতে মনোনয়ন প্রত্যাশী আবুল হোসেনের শোডাউন

রাঙ্গাবলীতে মটর সাইকেল শোডাউন করছেন উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল হোসেন আবু

ছবি : বাংলাদেশের খবর

নির্বাচন

উপজেলা পরিষদ নির্বাচন

রাঙ্গাবালীতে মনোনয়ন প্রত্যাশী আবুল হোসেনের শোডাউন

  • রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ এপ্রিল ২০১৯

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মটর সাইকেল শোডাউন করেছেন উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল হোসেন আবু। তিনি রাঙ্গাবালী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।  

গতকাল রোববার বিকালে পাঁচ শতাধিক মটরসাইকেল নিয়ে এ শোডাউন করেন। শোডাউনটি কোড়ালীয়া লঞ্চঘাট থেকে শুরু করে উপজেলা সদর হয়ে নেতাবাজার গিয়ে শেষ হয়। পরে সেখানে গণসংযোগ ও পথসভা করা হয়।

পথসভার বক্তব্যে আবুল হোসেন আবু বলেন, আমি ১৯৬৬ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থেকে আপনাদের সেবা করেছি। আমি যেমনি আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম, আশা করি এনির্বাচনে আপনারাও আমার পাশে আছেন এবং থাকবেন। আপনাদের সেবা করার লক্ষেই আমি রাজনীতিতে সম্পৃক্ত হয়েছিলাম। আজও আবার আপনাদের সেবার লক্ষেই উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চাই। আমার বিশ্বাস দল আমার ত্যাগের মূল্যায়ন করবে, নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে আপনাদের সেবা করার সুযোগ পাবো। হাজার হাজার জনতার উপস্থিতি ও ভালবাসা আমাকে আরো বেশি অনুপ্রেরিত করেছে। আমি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিলে নৌকার জয় সুনিশ্চিত হবে।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads