• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৫
ads
নলডাঙ্গায় শান্তি পূর্ণভাবে ভোট গ্রহণ

উপজেলা পরিষদ নির্বাচন

প্রতীকী ছবি

নির্বাচন

উপজেলা পরিষদ নির্বাচন

নলডাঙ্গায় শান্তি পূর্ণভাবে ভোট গ্রহণ

  • নাটোর প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ জুন ২০১৯

পঞ্চম ধাপে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষে চলছে গনণা। এই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর আগে মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত উপজেলার ৫৩টি কেন্দ্রে একটানা চলে ভোট গ্রহণ । সকালে ভোটারদের উপস্থিতি ছিল কম থাকলেও দুপুর পর ভোটারদে উপস্থিতি বাড়তে থাকে ।

নাটোর জেলা নির্বাচন সুত্রে জানা যায়, নলডাঙ্গা উপজেলায় মোট ১লাখ ৩ হাজার ৪শ’ ৭৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১হাজার ৮শ’ ৫৩ জন এবং মহিলা ৫১ হাজার ৬শ’ ২১ জন। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ৪ প্লাটুন বিজিবি সদস্য, পুলিশ, র‌্যাব ও আনসার সহ সাদা পোষাকের আইন-শৃ্খংলা বাহিনীর সদস্যদের নিয়োজিত করা হয়েছে।

অপরদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। প্রতিটি ইউনিয়নে একজন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে একটি করে মোবাইল কোর্ট থাকবে। সেই সঙ্গে সমগ্র উপজেলার জন্য একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সার্বক্ষনিক মাঠে থাকবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads