• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
ads

নির্বাচন

৮নং ওয়ার্ড উপ-নির্বাচন

হাজীগঞ্জ দুলাল কাজী নির্বাচিত

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ জুলাই ২০১৯

হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের উপ-নির্বাচিন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

আজ সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনকে ঘিরে সকাল থেকে বিপুল সংখ্যক পুলিশ ও ডিবি’র উপস্থিতি ছিল লক্ষনীয়। সকালে নির্বাচন কেন্দ্র ঘুরে দেখেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আ স ম মাহবুব-উল আলম লিপন।

ওয়ার্ডে মোট ভোটার ছিল ৩৬৪৫জন। এর মধ্যে মহিলা ১৮৬২ ও পুরুষ ভোটার ১৮৩জন। মোট ভোট পড়েছে ২৪০১ এর মধ্যে বাতিল হয়েছে ৬০ ভোট।

নির্বাচনে দুলাল কাজী (ডালিম) প্রতীকে ৮০১ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মিরন কাজী (উটপাখি) প্রতীকে পেয়েছে ৫৫৮ ভোট। জাহাঙ্গীর আলম (ব্রীজ) প্রতীকে পেয়েছে ৪২৪ ভোট, জহিরউদ্দিন (টেবিল ল্যাম্প) প্রতীকে পেয়েছে ৩৮১ ভোট, হানিফ (পাঞ্জাবী) প্রতীকে পেয়েছে ১৭৭ ভোট।

নির্বাচনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জিয়াউল ইসলাম চৌধুরী, আইনশৃঙ্খলার দায়িত্বে নিয়োজিত ছিল এএসপি (সার্কেল) মো. আফজাল হোসেন, হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনিসহ সঙ্গীয় ফোর্স।

প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা নয়নমনি সূত্রধর ও পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আবদুল গণি। নির্বাচনের সার্বিক দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল কাশেম।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads