• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
প্রতীক বরাদ্দ পেলেন চট্টগ্রাম সিটির ছয় মেয়রপ্রার্থী

সংগৃহীত ছবি

নির্বাচন

প্রতীক বরাদ্দ পেলেন চট্টগ্রাম সিটির ছয় মেয়রপ্রার্থী

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৯ মার্চ ২০২০

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ছয় মেয়রপ্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। 

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে তাদের প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান।

নৌকা প্রতীক পেয়েছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী রেজাউল করিম। বিএনপির ডা. শাহাদাত পেয়েছেন ধানের শীষ। এছাড়া বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের এমএ মতিন মোমবাতি প্রতীক, ন্যাশনাল পিপলস পার্টির আবুল মনজুর আম প্রতীক, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের ওয়াহেদ মুরাদ চেয়ার প্রতীক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের জান্নাতুল ইসলাম পেয়েছেন হাতপাখা প্রতীক পেয়েছে।

প্রতীক বরাদ্দ দেওয়ার পর রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, আজ থেকে ভোটের যুদ্ধ মাঠে চলে যাচ্ছে। ভোট একটি উৎসব। কোনো প্রার্থীকে আচরণবিধির বাইরে যেতে দেয়া যাবে না। কেউ আচরণবিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এবারের নির্বাচনে ভোটগ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। সর্বশেষ চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল ২০১৫ সালের ২৮ এপ্রিল। নির্বাচিত মেয়র হিসাবে আ জ ম নাছির উদ্দিন ও কাউন্সিলরেরা শপথ নেন ওই বছরের ২৫ জুলাই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads