• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭
নৌকার মাঝি হতে চান বাবুল আক্তার বাবু

প্রতিনিধির পাঠানো ছবি

নির্বাচন

নৌকার মাঝি হতে চান বাবুল আক্তার বাবু

  • নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
  • প্রকাশিত ২২ জানুয়ারি ২০২১

নওগাঁর নিয়ামতপুরে আসন্ন রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার মাঝি হতে চান তরুন উদীয়মান সমাজসেবক বাবুল আক্তার বাবু। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য ইতোমধ্যে ইউনিয়নের প্রতিটি গ্রামে, প্রতিটি বাড়ীতে গিয়ে ভোটারের সাথে কথা বলছেন। তাদের সুখ দুঃখের কথা শুনছেন। তিনি বৈশ্বিক মহামারী করোনায় যখন সাধারণ খেটে খাওয়া মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গিয়েছিল তখন তাদের পাশে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছিলেন। এই হাঁড় কাঁপানো কঁনকঁনে শীতে ছিন্নমূল অসহায় মানুষের পাশে শীতবস্ত্র (কম্বল) নিয়ে ছুটে যাচ্ছেন। রসুলপুর ইউনিয়নের সাধারণ মানুষের মুখে মুখে এখন একটাই নাম আগামী ইউপি নির্বাচনে নৌকার মাঝি হিসাবে বাবুল আক্তার বাবুর।

বাবুল আক্তার বাবু বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে জ্ঞান হওয়ার পর থেকে আওয়ামী পরিবারের সাথে যুক্ত। সেই থেকে রাজনীতিতে পথচলা। দলের ও জনগণের চাহিদা অনুয়ায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।’ তিনি বলেন, ‘দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হব। নির্বাচিত হলে রসুলপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।’

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক বাবুল আক্তার বাবু এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

বাবু নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান।

বাবু আরো বলেন, দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads