• সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৫
ads
জাবিতে সম্মিলিত শিক্ষক সমাজের প্রতীকী অবস্থান কর্মসূচী পালন

ছবি : বাংলাদেশের খবর

শিক্ষা

জাবিতে সম্মিলিত শিক্ষক সমাজের প্রতীকী অবস্থান কর্মসূচী পালন

  • জাবি প্রতিনিধি
  • প্রকাশিত ১৮ মার্চ ২০১৯

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মেয়াদোত্তীর্ণ ডিন, সিন্ডিকেট, শিক্ষাপর্ষদ ও অর্থ-কমিটির নির্বাচনের দাবিতে প্রতীকী অবস্থান কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত শিক্ষক সমাজ। 

আজ সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১ টা পর্যন্ত সম্মিলিত শিক্ষক সমাজের ব্যানারে বিশ্ববিদ্যালয়ের পুরাতন প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিয়ে এ কর্মসূচী পালন করেন শিক্ষকরা।

আওয়ামী লীগপন্থী শিক্ষকদের একাংশ, বিএনপি ও বামপন্থী শিক্ষকদের নিয়ে গঠিত সম্মিলিত শিক্ষক সমাজ অবস্থান কর্মসূচীতে অংশ নেন।

এসময় কর্মসূচীতে অংশ নেয়া বক্তরা বলেন, বিশ্ববিদ্যালয়ের মেয়াদোত্তীর্ণ ডিন, সিন্ডিকেট, শিক্ষাপর্ষদ ও অর্থ-কমিটির নির্বাচন দিতে উপাচার্য টালবাহানা করছেন। একজন উপাচার্যের কাছ থেকে এরকম আচরণ কখনই কাম্য নয়। আমরা দ্রুত নির্বাচনের তফসিল ঘোষণা করার জন্য উপাচার্যের প্রতি আহবান জানাচ্ছি।

পরে সম্মিলিত শিক্ষক সমাজ বৈঠকের মাধ্যমে পরবর্তী কর্মসূচী আগামী ১৯ ও ২০ মার্চ ১০টা থেকে ১২টা পর্যন্ত কর্মবিরতি ও গনসংযোগ, ২১ মার্চ পূর্ণদিবস কর্মবিরতি, ২৪ মার্চ দুপুর ১টায় কাল পতাকা ধারণ, ২৭ মার্চ শিক্ষক সমাজের সাধারণ সভা অনুষ্ঠিত হবে বলে সিন্ধান্ত গ্রহণ করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads