• বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
ads
হাজীগঞ্জ পৌরসভার উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

হাজীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধান অনুষ্ঠানে অতিথিদের সাথে সংবর্ধিত শিক্ষার্থীরীবৃন্দ।

ছবি : বাংলাদেশের খবর

শিক্ষা

হাজীগঞ্জ পৌরসভার উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২৫ জুন ২০১৯

চাঁদপুরের হাজীগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে হাজীগঞ্জ পৌরসভা। মঙ্গলবার বিকালে পৌরসভাধীন এলাকার ২০১৯ইং সালের এসএসসি ও সমমনা পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের এ সংবর্ধনা প্রদান করা হয়।

পৌরসভা কার্যালয়ে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান মিন্টু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু ছাইদ, হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, পৌর প্যানেল মেয়র-২ মো. শুকু মিয়া, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন শরীফ, শিক্ষার্থী বি. এম সিফাতুন নূর ও আমিমুল এহসান প্রমুখ।

প্রভাষক জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে পৌর এলাকায় এসএসসি ও সমমনা পরীক্ষায় ১১১ জন (ছাত্র ৫৮, ছাত্রী ৫৩) জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ক্রেস্ট, সনদপত্র ও শুভেচ্ছা উপহার বিতরন করেন অতিথিবৃন্দ। এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, পৌর কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীসহ কৃতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads