• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬
ads
তুচ্ছ ঘটনার জেরে দুই পক্ষের গোলাগুলি, আহত ৩০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ ও ৫ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে

ছবি : বাংলাদেশের খবর

শিক্ষা

জাবি ছাত্রলীগ

তুচ্ছ ঘটনার জেরে দুই পক্ষের গোলাগুলি, আহত ৩০

  • জবি প্রতিনিধি
  • প্রকাশিত ০৩ জুলাই ২০১৯

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বটতলাস্থ খাবারের দোকানে ধাক্কাধাক্কির ঘটনাকে কেন্দ্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মওলানা আবদুল হামিদ খান ভাসানী হলের ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ ও ৫ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। আহতরা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

আজ বুধবার (০৩) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এই ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, দুপুরে বটতলার খাবারের দোকানের প্রবেশমুখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মওলানা ভাসানী হলের দু'জন ছাত্রলীগ কর্মী সৌরভ কাপালি (মার্কেটিং, ৪৬) ও দ্বীপ (বাংলা, ৪৬) এর মধ্যে ধাক্কা লাগে।

এরপর দু'জনের মধ্যে বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কি হয়। পরে দু' জনে হলের সিনিয়রদের বিষয়টি জানালে বটতলা মোড়ে দুই পক্ষের ছাত্রলীগ কর্মীরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে মোতায়েন হয় এবং সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রথমে ইটপাটকেল নিক্ষেপ করলেও পরে গোলাগুলির ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে ঘটনা নিয়ন্ত্রনে আনে। এদিকে এই ঘটনায় পুরো ক্যাম্পাস এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়েরর প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান বলেন, প্রক্টরিয়াল বডি ও আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনা নিয়ন্ত্রণে এনেছে। এখন পুলিশ মোতায়েন আছে। ঘটনার বিস্তারিত খতিয়ে দেখার চেষ্টা চলছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads