• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৫
ads
ইবি প্রশাসনের সঙ্গে ছাত্রলীগের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময়

ছবি: বাংলাদেশের খবর

শিক্ষা

ইবি প্রশাসনের সঙ্গে ছাত্রলীগের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময়

  • ইবি প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ জুলাই ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছে বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটির নেতারা।

আজ সোমবার দুপুরে উপাচার্যের কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় করেন তারা।

জানা যায়, শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর কার্যালয়ে তাঁকেসহ প্রশাসনিক কর্তাব্যক্তিদের ফুলের শুভেচ্ছা জানান। পরে উপাচার্যের নেতৃত্বে উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহাও ছাত্রলীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে প্রশাসনের পক্ষ থেকে নেতাকর্মীদের মিষ্টিমুখ করানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আবদুল লতিফ, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, ছাত্র-উপদেষ্টা  অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, সহকারী প্রক্টর নাছির উদ্দিন আযহারীসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।

এদিকে পরিবহন অফিসে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের পক্ষ থেকে ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads