• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৫
ads
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে জাবিতে বিক্ষোভ

ছবি: বাংলাদেশের খবর

শিক্ষা

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে জাবিতে বিক্ষোভ

  • জাবি প্রতিনিধি
  • প্রকাশিত ০৮ সেপ্টেম্বর ২০১৯

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যা, প্রোপাগান্ডা তথ্য ছড়ানো ও  সাংগঠনিক সম্পাদক অভিষেক মন্ডলের বিরুদ্ধে প্রশাসনের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতা কর্মীরা।

আজ রোববার বেলা সাড়েে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে মিছিলটি শুরু হয়। পরে মিছিলটি ক্যাম্পাসের প্রধান সড়কে প্রদিক্ষণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘আন্দোলনকারীদের চাপে প্রশাসন এক পাক্ষিকভাবে সিদ্ধান্ত নিতে পারে না। অভিযুক্ত ছাত্রলীগ নেতা যদি দোষী হয়ে থাকে তার বিচার সংগঠন করবে এবং তদন্ত সাপেক্ষে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে যথাযথ ব্যবস্থা নিতে সহযোগিতা করব।’

তিনি বলেন, ‘ গত কয়েকদিন ধরে কতিপয় ছাত্র সংগঠন ধারাবাহিকভাবে আমাদের আবেগের সংগঠন নিয়ে কুরুচিপূর্ণ ও মিথ্যা তথ্য ছড়িয়েছে। আমরা আর মুখ বুজে সহ্য করবো না। আমাদের বিরুদ্ধে অন্যায় করা হলে জাবি ছাত্রলীগ তার উপযুক্ত জবাব দিতে প্রস্তুুত থাকবে। 

মামলার বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বলেন, এক ছাত্রকে মারধর করা হয়েছে এমন অভিযোগ পেয়েছি। মারধরকারী ছাত্র জাবির সাবেক ছাত্র। এখন সাবেক কোনো ছাত্রের বিরুদ্ধে তো বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নিতে পারে না। এ জন্য আমরা থানায় অভিযোগ দায়ের করেছি।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads