• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads

শিক্ষা

শেখ হাসিনার প্রাণনাশের হুমকি প্রদানকারীর শাস্তির দাবিতে বিক্ষোভ

  • জাবি প্রতিনিধি
  • প্রকাশিত ২০ সেপ্টেম্বর ২০১৯

১৫ আগস্ট নিয়ে কটুক্তি ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকী প্রদানকারী বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেপ্তার ও গণতন্ত্রবিরোধী-সাম্প্রদায়ীকতার পৃষ্ঠপোষক এমন অভিযোগে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহণ চত্ত্বর থেকে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার নেতৃত্বে প্রায় দুই শতাধিক নেতৃবৃন্দের অংশগ্রহণে এ বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি পরিবহণ চত্ত্বর সহ ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহিদ মিনারে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ হয়। 

সমাবেশে সভাপতি জুয়েল রানা বলেন, দেশরত্ন শেখ হাসিনার তিল তিল করা পরিশ্রমে গড়ে উঠছে আজকের সোনালী বাংলাদেশ। তার সঠিক নেতৃত্বে দেশ যখনই ডিজিটালাইজেশনের দিকে উন্নীত হচ্ছে তখনই বিএনপি জামায়াত চক্র ষড়যন্ত্রে লিপ্ত হয়। তার সর্বশেষ নজির আমরা বিএনপি নেতার মন্তব্যে পেয়েছি। শেখ হাসিনার একনিষ্ট অবদানে দেশ উন্নতির উচ্চ শিখরে পর্দাপণ করছে। কোনো কুচক্রীমহল শেখ হাসিনার অগ্রযাত্রাকে দমাতে পারবে না। আমরা দ্রুত বেফাঁস মন্তব্যকারী বিএনপিকে নেতাকে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। 

সমাবেশে বিভিন্ন হল ইউনিট ও শাখা ছাত্রলীগের পদে দায়িত্বে থাকা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads