• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
ads
অভিজ্ঞ শ্রমিক নিয়োগের দাবিতে বিক্ষোভ-সমাবেশ

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটে দক্ষ ও অভিজ্ঞ শ্রমিক নিয়োগসহ আন্দোলনকারিদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত

ছবি : বাংলাদেশের খবর

বিদ্যুৎ ও জ্বালানি

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র

অভিজ্ঞ শ্রমিক নিয়োগের দাবিতে বিক্ষোভ-সমাবেশ

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

  • ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ০৬ সেপ্টেম্বর ২০১৯

দিনাজপুরের ফুলবাড়ীর পার্শ্ববর্তী বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটে দক্ষ ও অভিজ্ঞ শ্রমিক নিয়োগসহ আন্দোলনকারিদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ শুক্রবার সকালে ফুলবাড়ী পৌর শহরে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন কমিটির ব্যানারে এক বিক্ষোভ মিছিল পৌরশহর প্রদক্ষিণ শেষে স্থানীয় নিমতলা মোড়স্থে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন দিনাজপুর শাখা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক এসএম নূরুজ্জামান জামান, উপজেলা শাখা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক নূর আলম, বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন কমিটির সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আবু সাঈদ প্রমুখ।

বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের দিনাজপুর শাখার সাধারণ সম্পাদক এসএম নূরুজ্জামান জামান, বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন কমিটির সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আবু সাঈদ বলেন, বড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটে স্থানীয় দক্ষ ও অভিজ্ঞ ১৫৪ জন শ্রমিক নিয়োগসহ আন্দোলনকারিদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তারা। আগামী ১ অক্টোবরের মধ্যে মামলা প্রত্যাহারসহ শ্রমিকদের নিয়োগ প্রক্রিয়া শুরু না করা হলে আগামীতে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads