• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
ads
উইমেন লিডারশিপ এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন ইয়াশা সোবহান

ইয়াশা সোবহান

ছবি : বাংলাদেশের খবর

উদ্যোক্তা

উইমেন লিডারশিপ এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন ইয়াশা সোবহান

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৪ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশ উইমেন লিডারশিপ এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৮ পেলেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। বিপণন, পরিচালনা ও শিল্প খাতে বিশেষ অবদান রাখায় তিনি এই পুরস্কারে ভূষিত হন।

রোববার রাজধানীর র‌্যাডিসন ব্লু-তে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ওয়ার্ল্ড সিএসআর ডে'র প্রধান সম্পাদক ও প্রতিষ্ঠাতা ড. আর এল ভাটিয়া এই পুরস্কারের ঘোষণা দেন। ইয়াশা সোবহান দক্ষ হাতে মানবসম্পদ উন্নয়ন, বিপণন ও পরিচালনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তার গতিশীল বিপণন ও পরিচালক দক্ষতায় সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছে বসুন্ধরা টিস্যু, বসুন্ধরা পেপার, মোনালিসা স্যানিটারি ন্যাপকিন, বাবা রাফি, ফুড হলসহ শিল্পগোষ্ঠীর নানা প্রতিষ্ঠান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি ডা. এ কে আজাদ খান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক নাজমুল আহসান কলিমউল্লাহ, বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের প্রেসিডেন্ট মাশহেকুর রহমান ও নারী উদ্যোক্তা নাসরিন আউয়াল প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড ও বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড পুরস্কারও দেওয়া হয়। এই তিন ক্যাটাগরিতে ৬৪ শিল্পপ্রতিষ্ঠান ও গ্রুপের পাশাপাশি ব্যক্তি উদ্যোক্তাদেরও পুরস্কার দেওয়া হয়েছে। উইমেন লিডারশিপ ক্যাটাগরিতে মোট ১২ জন, বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড ক্যাটাগরিতে ১৮ জন ও মাস্টার ব্র্যান্ড ক্যাটাগরিতে ১০ জনকে পুরস্কার দেওয়া হয়।

ড. আর এল ভাটিয়া বলেন, ‘বাংলাদেশে অনেক দক্ষ নেতৃত্ব রয়েছে। দক্ষ মানবসম্পদ তৈরি করে দেশকে উন্নতি পথে নিয়ে যাচ্ছে। বাংলাদেশ বিশ্বে অন্যতম দেশ, যারা ক্রমে উন্নতির পথে এগিয়ে চলছে।’ পুরস্কারপ্রাপ্তরা উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, এই পুরস্কার পাওয়ায় তাদের কাজের আগ্রহ ও দায়িত্ব আরো বেড়ে গেল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads