• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫
ads
সৌদি আরবে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যু

নিহত কামরুল ইসলাম (৩৮) ও এয়াছিন ওরফে ফকির (৩৪)

সংগৃহীত ছবি

প্রবাস

সৌদি আরবে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যু

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৮ জুন ২০১৮

পরিবারের ভাগ্য ফেরাতে সৌদি আরবে গিয়েছিলেন দুই বাংলাদেশি। কিন্তু সেখানে আগুনে পুরে তাদের করুণ মৃত্যু হয়েছে। সৌদি আরবের রিয়াদের চোলাই এলাকায় এই ঘটনা ঘটে। ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে তাদের মৃত্যু হয়েছে বলে জানাগেছে। তাদের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়।

শনিবার দিনগত রাতে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন নিহত কামরুলের ভাই সালেক মিয়া ও এয়াছিনের মামাশ্বশুর সাইদুল হক আদর। নিহতদের পরিবারের সদস্যরা এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের লুদিয়ারা গ্রামের মরহুম আবদুল মালেক ভেন্ডারের ছেলে কামরুল ইসলাম (৩৮) এবং চিওড়া ইউনিয়নের নেতড়া গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে এয়াছিন ওরফে ফকির (৩৪)।

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, চোলাইয়ের একটি ফোম ফ্যাক্টরিতে কাজ করতেন কামরুল ও এয়াছিন। ফ্যাক্টরির ওপরেই ছিল তাদের থাকার বাসা। ঘটনার রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে বাসায় থাকা দুই ব্যাক্তিসহ সব মালামাল পুড়ে যায়। স্থানীয়রা প্রশাসনকে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে ছৌমুছি হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত কামরুল ইসলামের দুই ছেলে-মেয়ে এবং এয়াছিনের আছে দুই ছেলে বলে জানা গেছে। এই বিষয়ে বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব (প্রেস) ফখরুল ইসলাম জানান, দুই বাংলাদেশি মারা যাওয়ার বিষয়টি কেউ জানায়নি।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব (প্রেস) ফখরুল ইসলাম জানান, দুই বাংলাদেশি মারা যাওয়ার বিষয়টি কেউ জানাননি। খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads