• বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
ads
লৌহজংয়ে ইউনাইটেড হসপিটালের আইসোলেশন ইউনিট উদ্বোধন

ইউনাইটেড হাসপাতাল ক্রাইসিস ম্যানেজমেন্ট সেন্টার করোনা ভঅইরাস আক্রান্ত রোগীদের জন্য ২৫ শয্যা বিশিষ্ট আইসলিউশন ইউনিট গতকাল মঙ্গলবার বিকালে উদ্বোধন শেষে সাংবাদিকদের ব্রিফিং করেন ইউনাটেড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রহমান খান।

প্রতিনিধির পাঠানো ছবি

স্বাস্থ্য

লৌহজংয়ে ইউনাইটেড হসপিটালের আইসোলেশন ইউনিট উদ্বোধন

  • লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশিত ১৭ মার্চ ২০২০

করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্তদের সহায়তায় মুন্সীগঞ্জের লৌহজংয়ে ইউনাইটেড হসপিটালের উদ্যোগে ২৫ শয্যার আইসোলেশন ইউনিট উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলার গাওদিয়ার ঘোলতলীতে তিনতলা বিশিষ্ট ভবনে এই আইসোলেশন ইউনিট উদ্বোধন করা হয়।

উদ্বোধন উপলক্ষে ইউনাইটেড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রহমান খান এক প্রেস ব্রিফিংয়ে বলেন, ইউনাইটেড গ্রুপের উদোগে ইউনাইটেড হসপিটালের একটি বর্ধিত অংশ হিসেবে ২৫ শয্যাবিশিষ্ট আইসোলেশন ইউনিট যা স্বয়ংসম্পূর্ণ ও মানসম্মত যন্ত্রাদি ও স্বাস্থ্যকর্মী দ্বারা পরিচালিত হবে।

তিনি আরও বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে কোভিড-১৯ রোগীদের জন্য স্বয়ংসম্পূর্ণ আইসোলেশন ইউনিটের বেসরকারি পর্যায়ে এটিই প্রথম উদ্যোগ। এছাড়া এতে ডাক্তার, নার্স, টেকনোলজিস্ট, ফ্লেবোটমিস্ট ও আধুনিক যন্ত্রপাতির সাহায্যে সবধরনের পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থা ও সুযোগসুবিধা রয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ইউনাইটেড হসপিটালের এই ক্রাইসিস ম্যানেজমেন্ট সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. মো. আবুল কালাম আজাদ, লৌহজং উপজেলার চেয়ারম্যান ওসমান গণি তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আবদুর রশীদ শিকদার, ভাইস-চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস-চেয়ারম্যান রিনা ইসলাম প্রমুখ।

এদিন সকালে উপজেলার শামুরবাড়িতে ইউনাইটেড গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইউনুস খান-মাহমুদা খানম মেমোরিয়াল হেলথ কমপ্লেক্স প্রাঙ্গণে একশ’ পাউ-ের কেক কেটে সর্বসাধারণের জন্য ‘মুজিব কর্ণার’ উদ্বোধন করার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদ্যাপন করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads