• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৪
ads
ভিন্ন ভূমিকায় স্কারলেট

হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন

ছবি : ইন্টারনেট

হলিউড

ভিন্ন ভূমিকায় স্কারলেট

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৮ জুলাই ২০১৮

অভিনেত্রী স্কারলেট জোহানসন এবার অভিনয় করবেন একজন বাস্তব জীবনের ম্যাসাজ পার্লারের মালিকের ভূমিকায়। আসলে তিনি মহিলা কিন্তু জীবন-যাপন করতেন পুরুষের মতো। ছবির নাম ‘রাব অ্যান্ড টাগ’। ছবিটি প্রযোজনা করছেন নিউ রিজেন্সি সংস্থা, যারা অতীতে ‘টুয়েলভ ইয়ারস আ স্লেভ’, ‘বার্ডম্যান’, ‘রেভেন্যান্ট’-এর মতো ছবির সঙ্গে যুক্ত ছিলেন। এই ছবির দৌলতে আরো একবার স্কারলেট জোহানসন অভিনয় করবেন ‘গোস্ট ইন দ্য শেল’ ছবির পরিচালক রুপার্ট স্যান্ডার্সের সঙ্গে।

‘রাব অ্যান্ড টাগ’ ছবিটি তৈরি হচ্ছে বিগত শতকের ৭০-৮০ দশকের পিটসবার্গ আন্ডারওয়ার্ল্ডের কুখ্যাত চরিত্র দান্তে ‘টেক্স’ জিলের জীবন-কাহিনী ভিত্তি করে। আসল নাম লুই জঁ গিল। শহরের একাধিক মাফিয়াচালিত ম্যাসাজ পার্লার চালাতেন তিনি, যেগুলো আসলে ছিল গণিকাবৃত্তির আখড়া।

মেয়ে হওয়ার ফলে লুই গিল তার পোশাক এবং চুলের স্টাইলে এনেছিলেন পুরুষের ধাঁচ। দীর্ঘ সম্পর্ক ছিল তার সিনথিয়া ব্রুনোর সঙ্গে। ১৯৮৪ সালে আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগে তাকে অভিযুক্ত করা হয় এবং দীর্ঘ ৭ বছর তিনি কারাবাসে ছিলেন। ২০০৩ সালে তার মৃত্যু হয়। ‘রাব অ্যান্ড টাগ’-এর প্রডিউসারদের মধ্যে রয়েছেন ‘শার্লক হোমস’, ‘দ্য নাইস গাইজ’ এবং ‘ম্যাট্রিক্স ট্রিলজি’র প্রযোজক জোয়েল সিলভার। সবকিছু ঠিক থাকলে ছবিটির শুটিং শুরু হবে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads