• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৫
ads
বিপাকে ইরিনা

হলিউড অভিনেত্রী ইরিনা শেইখ

হলিউড

বিপাকে ইরিনা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০১ মার্চ ২০১৯

বলতে দ্বিধা নেই লেডি গাগার বৃহস্পতি এখন তুঙ্গে। পুরো বিশ্বে  গাগাবন্দনা শুরু হয়ে গেছে। অনেকেই প্রিয় তারকার প্রশংসায় মাতোয়ারা। কিন্তু এই আলোচিত তারকাকে নিয়ে ভালোই বিপাকে পড়েছেন হলিউড অভিনেত্রী ইরিনা শেইখ। যদিও এর পেছনে রয়েছে রহস্য। জানা গেছে, লেডি গাগার জন্যই ইরিনার সুখের সংসারে আগুন লাগছে।

ব্রাডলি কুপার ও ইরিনা শেইখের সুখের সংসার ভালোই চলছিল। সেই সুখের সংসারে অনাহূত আগন্তুকের মতো গাগা ঢুকে পড়েছেন তাদের জীবনে। এমনকি কুপারের সঙ্গে গোপনে প্রেমও করছেন গাগা। দুজনের প্রেমের গুঞ্জনে ইরিনা খুবই বিরক্ত। তাদের পারফরম্যান্সের দিন দর্শকের সারিতে ইরিনাও ছিলেন। গানটি শেষ হওয়ার পর তিনি হাত তালি দিয়েছেন এবং অস্কার জেতায় অভিনন্দনও জানিয়েছেন এই জুটিকে। তখনো ইরিনা বুঝতে পারেননি যে গানের পারফরম্যান্স নিয়ে লেডি গাগার সঙ্গে জুড়ে দেওয়া হবে তার প্রেমিকের নাম। ফলে ক্ষিপ্ত হয়ে লেডি গাগাকে ইরিনা সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন।

তবে ইরিনার কাছের সূত্র জানিয়েছে, লেডি গাগাকে আনফলো করে দেওয়ার মানে এই নয় যে, ইরিনা তাকে পছন্দ করেন না অথবা হিংসা করছেন। ব্রাডলি কুপার আর গাগাকে নিয়ে নানা ধরনের আলোচনা এড়ানোর জন্যই নাকি লেডি গাগাকে আনফলো করেছেন তিনি।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads