• শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৫
ads
র‌্যাম্বো ইজ ব্যাক

র‌্যাম্বো ছবিতে সিলভেস্টার স্ট্যালোন

ছবি : সংগৃহীত

হলিউড

র‌্যাম্বো ইজ ব্যাক

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৩ মার্চ ২০১৯

হলিউডের ছবি যারা দেখতে পছন্দ করেন তাদের মধ্যে এমন কেউ নেই ‘র‌্যাম্বো’কে চেনে না। সময়ের ধারায় হলিউডে যতই অ্যাকশন ছবি, সুপারহিরোদের ছবি মুক্তি পাক না কেন র‌্যাম্বো ছবিটি আজো হলিউডের প্রথম সারির সর্বকালের অ্যাকশন ছবির মধ্যে অন্যতম। ১৯৮২ সালে ‘র‌্যাম্বো’ সিরিজের প্রথম কিস্তি ‘ফার্স্ট ব্ল্যাড’ মুক্তি পায়। ৩৭ বছর পর ২০১৯ সালে মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় সিরিজটির পঞ্চম ও শেষ কিস্তি ‘র‌্যাম্বো: লাস্ট ব্ল্যাড’।

হলিউড তারকা সিলভেস্টার স্ট্যালোন অভিনীত ছবিটি চলতি বছর ২০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আদরিন নবেরগের পরিচালনায় এর চিত্রনাট্য স্ট্যালোনের নিজের। ছবিতে সিলভেস্টার স্ট্যালোন জন র‌্যাম্বো চরিত্রে অভিনয় করেছেন। যিনি তার খুব কাছের এক বন্ধুর অপহূত মেয়েকে উদ্ধার করতে মেক্সিকোয় অভিযানে যান। এতে আরো অভিনয় করেছেন পাজ ভেগা, সার্জিও এবং ইভেত্তে মোনরেল। ১৯৮৫ সালে ‘র‌্যাম্বো : ‘ফার্স্ট ব্ল্যাড পার্ট টু’, ১৯৮৮ সালে মুক্তি ‘র‌্যাম্বো থ্রি’ এবং সর্বশেষ ২০০৮ সালে পুনর্নির্মাণ করা হয় ‘র‌্যাম্বো’।

অ্যাকশনে ভরপুর সাড়া জাগানো ‘র‌্যাম্বো’র প্রথম কিস্তি মুক্তির সময় স্ট্যালোনের বয়স ছিল ৩৬, আর শেষ পর্বে তিনি এখন ৭৩ বছরে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads