• মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
ট্যাটু বিতর্কে হ্যালি

হলিউড অভিনেত্রী হ্যালি

ছবি : সংগৃহীত

হলিউড

ট্যাটু বিতর্কে হ্যালি

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৮ মার্চ ২০১৯

অস্কারজয়ী হলিউড অভিনেত্রী হ্যালি বেরি নিজের নতুন ট্যাটুর ছবি প্রকাশ করলেন ইনস্টাগ্রামে। তবে তার এই ছবি প্রকাশ্যে আনার ধরনটি ছিল বেশ অভিনব। পিঠের ট্যাটু দেখাতে ঊর্ধাঙ্গ উন্মুক্ত করলেন তিনি। এই পর্যন্ত ব্যাপারটি ঠিকমতোই ছিল। কিন্তু ফটোশুট করার জন্য হ্যালি বেরি বেছে নিয়েছেন তার রান্নাঘরকে, যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

ইনস্টাগ্রামে প্রকাশিত ছবিতে দেখা গেছে- রান্নাঘরে হ্যালির হাতে প্যান, সামনে ওভেন। হ্যালি বেরি নিজস্ব ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন পেছন ফিরে। সম্পূর্ণ অনাবৃত পিঠের শিরদাঁড়া বরাবর দেখা গেছে লতাপাতার সাধারণ কাজ। একেবারে পিঠের নিতম্বের শুরু থেকে নিচ পর্যন্ত বয়ে গেছে সেই লতা। তবে যত নিচের দিকে নেমেছে, ততই আকারে বড় হয়েছে সেই জলজ লতাপাতা। ছবির ক্যাপশনে হ্যালি বেরি লিখেছেন, ‘কে বলেছে আমি একটা মৎস্যকন্যা নই।’

অর্ধনগ্ন ফটোশুটে একটা গোলাপি আভার নানা রঙের সিকুইন স্কার্ট পরেছিলেন হ্যালি বেরি, যা মৎস্যকন্যার আদলে লেজের ইফেক্ট তৈরি করেছে। ছবি দেখে ধরে নেওয়া যেতে পারে, রান্নাঘরে ডিম বা ওই জাতীয় কিছুই ভাজতে যাচ্ছিলেন বেরি।

এর আগে টপলেস অবস্থায় হ্যালি বেরিকে পাওয়া গিয়েছিল ইনস্টাগ্রামে। মার্কিন অভিনেত্রী, প্রযোজক ও সাবেক মডেল হ্যালির সেই ছবি নিয়েও কম আলোড়ন সৃষ্টি হয়নি। ওই ছবিতে দেখা গিয়েছিল তিনি একটি বাঁশঝাড়ের দিকে মুখ করে দাঁড়িয়ে আছেন। পেছন থেকে তোলা ওই ছবিতে দেখা যায় তার খোলা চুল ছড়িয়ে রয়েছে তার অনাবৃত পিঠের ওপর। ইনস্টাগ্রামে সেটাই ছিল তার প্রথম বিতর্কিত পোস্ট।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads