• রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
হাওয়ায় ভাসছেন ব্রি লারসন

অস্কার বিজয়ী সেরা অভিনেত্রী ব্রি লারসন

ছবি : ইন্টারনেট

হলিউড

হাওয়ায় ভাসছেন ব্রি লারসন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৮ মার্চ ২০১৯

ব্রি লারসন সেরা অভিনেত্রী হিসেবে অস্কার জিতেছিলেন মাত্র ২৬ বছর বয়সে। ইদানীং ক্যাপ্টেন মার্ভেল ছবির সাফল্যের কারণে প্রশংসায় ভাসছেন তিনি। ক্যাপ্টেন মার্ভেল নিয়ে কথা বলতে গিয়েই ব্রি বলছেন তার পড়াশোনার কথাও। এই অভিনেত্রী কলেজের চৌকাঠ পেরোতে পারেননি। অবশ্য ‘পারেননি’ বলা ভুল হবে। তিনি ইচ্ছা করেই পড়াশোনা ছেড়ে মন বসিয়েছিলেন অভিনয়ে। কারণ, অভিনয়ের প্রতি তার ছিল অগাধ ভালোবাসা ও টান। সেটার প্রমাণ ব্রি লারসনের পরিবার পেয়েছে এই অভিনেত্রীর ছেলেবেলাতেই।

অভিনয়ের প্রতি প্রচণ্ড আগ্রহ দেখে মাত্র ছয় বছর বয়সে ব্রিকে ভর্তি করিয়ে দেওয়া হয় আমেরিকা কনজারভেটরি থিয়েটার নামের একটি দলে। সেখানে প্রাতিষ্ঠানিকভাবে অভিনয় শেখার শুরু। এরপর মাত্র ১৩ বছর বয়সে ডিজনি চ্যানেলের একটি বিশেষ প্রযোজনায় অভিনয়ের মধ্য দিয়ে পেশাদার শিল্পী হিসেবে কাজ শুরু করেন তিনি। ওই সময়ই গানের পোকাও ঢুকে যায় ব্রি লারসনের মাথায়। ইউনিভার্সেল রেকর্ডসের সঙ্গে ২০০৩ সালে সঙ্গীতশিল্পী হিসেবে চুক্তিবদ্ধ হন ব্রি লারসন।

অভিনয়, গান, মডেলিং ছেলেবেলা থেকে সবকিছুর চর্চাই করে গেছেন, শুধু পড়াশোনাতেই মন বসাতে পারেননি ব্রি লারসন। কেন কলেজ ছেড়ে দিয়েছিলেন তিনি? এ প্রশ্ন করতেই সহজ জবাব তার, ‘আমি ঠিক পড়াশোনার জন্য নই। আমার নতুন নতুন বিষয় শিখতে ভালো লাগে, কিন্তু আমি ক্লাসে বসে থাকতে পারি না।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads