• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads

হলিউড

বাবার দায়ে মেয়ের কষ্ট

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২২ মার্চ ২০১৯

আত্মহত্যার চেষ্টা করেছেন পপ সঙ্গীতের কিংবদন্তি মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিস জ্যাকসন। গত শনিবার অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে আত্মহত্যার চেষ্টার অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

প্যারিস জ্যাকসনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। তাকে এখন মনোবিদদের একটি দলের তত্ত্বাবধানে রাখা হয়েছে। তার সঙ্গে এখন পরিবারের সদস্য এবং বন্ধুরা আছেন।

‘লিভিং নেভারল্যান্ড’ নামের একটি তথ্যচিত্র প্রচারের পর থেকে নানা প্রশ্ন উঠছে মাইকেল জ্যাকসনকে নিয়ে। প্রচারিত ওই অনুষ্ঠানে দেখানো হয়েছে যে, জেমস সেফচাক এবং রবসন নামের দুইজন ব্যক্তি দাবি করেছেন, শিশু থাকাকালে তাদের নির্যাতন করেছেন এই গায়ক। মাইকেল জ্যাকসনের পরিবার ওই অভিযোগ অস্বীকার করেছে। কিন্তু বিষয়টি নিয়ে প্রচণ্ড মানসিক চাপে ছিলেন প্যারিস জ্যাকসন। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মানসিক চাপের কারণে আত্মহত্যার চেষ্টা করেছেন এই তারকা।

এর আগে বাবাকে নিয়ে তৈরি বিতর্ক নিয়ে টুইটারে একটি পোস্ট দিয়েছেন প্যারিস। সেখানে তিনি বলেছেন, ‘এমন না যে আমি তার বিরুদ্ধে অভিযোগের প্রতিরোধ করছি না। আমি তাজকে সমর্থন করছি বাবাকে বিরুদ্ধে অভিযোগের প্রতিরোধ করার কারণে। তবে আমি নিজে এই দায়ভার নিতে চাই না।’ ১৯৯৮ সালে ৩ এপ্রিল জন্ম হয় মাইকেল জ্যাকসন কন্যা প্যারিসের। সেও যে ভবিষ্যতে বিখ্যাত হতে চলেছেন, তা আগে থেকেই বোঝা গিয়েছিল। আর তা  প্রমাণিত হয়েছে। প্যারিসের অসাধারণ সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই তার ফ্যান ফলোয়ারের সংখ্যাটা বেশ ঈর্ষা ধরানোর মতো। সমানতালে চালিয়ে যাচ্ছেন অভিনয় ও মডেলিং।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads