• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
একতার পেছনে পেছনে

একতা কাপুর

ছবি : সংগৃহীত

হলিউড

একতার পেছনে পেছনে

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৩ মার্চ ২০১৯

একতা কাপুরের পিছু নেওয়ায় গ্রেফতার হলেন ক্যাবচালক সুধীর সিং। তার বয়স ৩২। মন্দির থেকে জিম, অফিস বা কোনো পার্টি, একতা নাকি যেখানেই যান, সেখানেই তার পিছু নিয়েছেন। পুলিশ জানতে পেরেছে, মোট ৩০ বার ভারতের ছোটপর্দার প্রখ্যাত প্রযোজকের পিছু নিয়েছে সে। একপর্যায়ে নিজের নিরাপত্তার কথা ভেবে পুলিশের কাছে অভিযোগ করেন একতা কাপুর।

গ্রেপ্তার করার পর সুধীর সিংকে জিজ্ঞাসাবাদ করেছে আম্বোলি থানার পুলিশ। এ সময় সুধীর সিং জানিয়েছেন, শুধু একটা চাকরির জন্য একতার সঙ্গে একবার দেখা করতে চেয়েছিলেন। এ কারণেই ৩০ বার একতার পিছু নেন। কিন্তু পুলিশ তা শুনেই থামছে না। কারণ একতা কাপুর কখন কোথায় যাবেন, তা সুধীর সিং আগে থেকে কীভাবে জেনেছেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

একতা কাপুরের পিছু নেওয়ার ঘটনা নতুন নয়। এর আগেও পুলিশের কাছে এমন অভিযোগ করা হয়েছে। সেই অভিযোগে তিনি বলেছেন, কিছু মানুষ কাজ পাওয়ার অজুহাতে কিংবা কাজ নিয়ে তাঁর কাছাকাছি থাকার চেষ্টা করেন। ব্যাপারটি মাঝেমধ্যেই তাঁর বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়।

সুধীর সিংয়ের ব্যাপারে একতা কাপুরের অভিযোগ, লোকটি অনেক দিন থেকেই কোনো টিভি সিরিয়ালে কিংবা চলচ্চিত্রে কাজ পাওয়ার জন্য তাঁর পিছু নিয়েছেন। একতা জুহুর মন্দিরে গেলেও সুধীর সেখানে হাজির হন, আবার জিমে গেলেও সেখানে পৌঁছে যান। এমন কাজ আর না করার জন্য একতা কাপুরের নিরাপত্তারক্ষীরা সুধীর সিংকে একাধিকবার সাবধান করেছেন। কিন্তু এসব কথায় কোনো কান দেননি লোকটি। একতা কাপুর মনে করছেন, পুরো ব্যাপারটি এখন তাঁর জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। এ কারণেই পুলিশকে তা জানাতে বাধ্য হয়েছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads