• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
তবু আশাবাদী আলিয়া

আলিয়া ভাট

সংরক্ষিত ছবি

হলিউড

তবু আশাবাদী আলিয়া

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৩ এপ্রিল ২০১৯

বিশাল তারকা সমাবেশের পরও ফ্লপের তকমা লাগতে যাচ্ছে ‘কলঙ্ক’ ছবিটি। বলিউডে এমন তারকাবহুল ছবি খুব কম নির্মাণ হয়েছে। কী ছিল না এই ছবিতে? তারকাদের সমাবেশ, বিশাল সেট, বড় বাজেট, আইটেম গান, হিট গান, প্রেম, বিরহ, সঞ্জয়, মাধুরী! ছবি মুক্তির আগেই একের পর এক গান হিট। টিজার, ট্রেলার দিয়েও বাজিমাত! তবু ছবির ভাগ্যে ফ্লপ লেখা হতে দেরি নেই আর। এমন পরিস্থিতিতে এ ছবির অন্যতম অভিনেত্রী আলিয়া ভাট মোটেই হতাশ নন। তিনি জানিয়েছেন, এই ছবি থেকে অনেক কিছু পেয়েছেন তিনি। তিনি আশাবাদী, তার অভিনয় ক্যারিয়ারে ছবিটি মাইলফলক হয়ে থাকবে।

এরই মধ্যে বিভিন্ন মাল্টিপ্লেক্স থেকে খবর এসেছে, ‘কলঙ্ক’ ছবিটি নাকি ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির ভাগ্য বরণ করতে হচ্ছে! ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কথা তো সবারই জানা। প্রথম দিন রেকর্ড পরিমাণ আয় করা ছবিটি ২০১৮ সালে সবচেয়ে বড় ফ্লপ হওয়ার রেকর্ড গড়েছে!

আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান আর আলিয়া ভাট থাকার পরও ‘কলঙ্ক’ ছবির ফ্লপ ঠেকানো যাচ্ছে না। বিহারের অন্যতম প্রদর্শক সুমন সিনহা ডেকান ক্রনিকলকে জানিয়েছেন- ছবিটির পটভূমি, চরিত্র বা সংলাপ কোনো কিছুর সঙ্গেই দর্শক সংযোগ স্থাপন করতে পারেনি।

‘উড়ি’, ‘কেশরী’ বা ‘গলি বয়’ ছবির পর ‘কলঙ্ক’ ছবিকে ভাবা হয়েছিল এই বছরের পরবর্তী ব্লকবাস্টার হিট। কিন্তু বলিউড আবার প্রমাণ করেছে- যা ভাবা হয়, এখানে তা সব সময় ঘটে না। এমনকি ঘটতে পারে উল্টোটাও।

যদিও আলিয়া ভাট ‘কলঙ্ক’ ছবিতে অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছেন। বলা হচ্ছে, সূক্ষ্ম অনুভূতি প্রকাশের ক্ষেত্রে বেশ পারদর্শী তিনি। তবু হল থেকে বের হয়ে দর্শক জানিয়েছেন, ছবি দেখে তারা নাকি বিরক্ত। কাহিনী খুব দুর্বল এবং ধীর। ছবির প্রথম আধঘণ্টা দেখেই বলে দেওয়া যায় বাকি সময় কী ঘটবে। অযথা টেনে ২ ঘণ্টা ৪৪ মিনিট লম্বা করা হয়েছে বলেও অভিযোগ অনেক দর্শকের।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads