• মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
আয়রনম্যানকে ছাড়িয়ে গেলেন থর

ছবি : সংগৃহীত

হলিউড

আয়রনম্যানকে ছাড়িয়ে গেলেন থর

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৪ জুলাই ২০১৯

থর তারকা ক্রিস হেমসওয়ার্থ আয়ের দিক দিয়ে টপকালেন আয়রনম্যান তারকা রবার্ট ডাউনি জুনিয়রকে। ফোর্বসের সাম্প্রতিক এক তালিকায় সবচেয়ে বেশি আয় করা ১০০ জন এন্টারটেইনারের নাম উঠে এসেছে। সেখানে দেখা গেছে, ২০১৯ সালে ক্রিসের আয় ৭৬ মিলিয়ন ডলার আর ডাউনির আয় ৬৬ মিলিয়ন ডলার।

মারভেল পরিবারে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান রবার্ট ডাউনি জুনিয়র। কিন্তু এই তালিকায় মারভেল থেকে পাওয়া অর্থের সঙ্গে যোগ করা হয়েছে অন্যান্য আরো অনেক খাতের আয়। ফলে আয়ের দিক দিয়ে এগিয়ে গিয়েছেন ক্রিস হেমসওয়ার্থ।

২০১৯ সালে ৭৬.৪ মিলিয়ন ডলার আয় করে ফোর্বসের তালিকার ২৪ নম্বরে আছেন হেমসওয়ার্থ। রবার্ট ডাউনি জুনিয়রের স্থান আরো পরে। ফোর্বসের তালিকায় দেখা গেছে, ছয়জন মারভেল তারকা মিলে এ বছরে আয় করে নিয়েছেন ৩৪০ মিলিয়ন ডলার।

এদিকে নেটফ্লিক্সের জন্য পরিকল্পিত একটি জীবনী চলচ্চিত্রে ক্রিস হেমসওয়ার্থ ডব্লিউ-ডব্লিউ-ই তারকা হাল্ক হগানের ভূমিকায় অভিনয় করবেন। স্ট্রিমিং চ্যানেলটি ইতোমধ্যে টেরি জিন বোলেয়া ওরফে হাল্ক হগানের কাছ থেকে চলচ্চিত্র নির্মাণে তার জীবনী ও পরামর্শের স্বত্ব কিনে নিয়েছে।

‘ওয়ার ডগস’ এবং ‘হ্যাংওভার’ ট্রিলজির জন্য খ্যাত টড ফিলিপ চলচ্চিত্রটি পরিচালনা করবেন। স্কট সিলভার আর জন পোলোনে চিত্রনাট্য লিখছেন। ১৯৭০-এর দশক থেকে ফ্লোরিডার রেসলিং সার্কিট থেকে হাল্ক হগান যেভাবে ওয়ার্ল্ড রেসলিং ফেডারেশনের স্টার হিসেবে বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেন তার বর্ণনা থাকবে ফিল্মটিতে।

ভক্তদের হাল্ক হগানের ‘হাল্কমেনিয়াক্স’ উদ্ধৃতি থেকে পরে ‘হাল্কম্যানিয়া’ শব্দটির উৎপত্তি হয়। তিনি তার সাক্ষাৎকারগুলোতে ভক্তদের শরীরচর্চা, প্রার্থনা করা আর ভিটামিন সেবনে উৎসাহিত করে থাকেন।

হেমসওয়ার্থ হলিউডে থরের ভূমিকায় অভিনয় করে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান। এ সিরিজের ফিল্মের মধ্যে আছে, থর (২০১১), দি অ্যাভেঞ্জার্স, থর : দ্য ডার্ক ওয়ার্ল্ড, অ্যাভেঞ্জার্স : দি এইজ অফ আল্ট্রন, ডক্টর স্ট্রেঞ্জ, থর : র্যাগনারক, অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার, অ্যাভেঞ্জার্স : এন্ডগেইম।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads