• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
মন ভাঙল লোপেজের

ছবি : সংগৃহীত

হলিউড

মন ভাঙল লোপেজের

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৫ জুলাই ২০১৯

স্টেজে উঠলেন জেনিফার লোপেজ। সামনে লাখ ভক্তের সমাগম। প্রিয় তারকাকে স্টেজে পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়ছেন তারা। কিন্তু হঠাৎ করেই বিদ্যুৎ বিপর্যয়ের কারণে কনসার্ট বন্ধ করে দিতে হলো এই তারকাকে।

নিউইয়র্ক সিটির ম্যাডিসন স্কয়ার গার্ডেনে শনিবার জেনিফার লোপেজের কনসার্টের আয়োজন করা হয়েছিল। জেনিফার লোপেজ সেটে ওঠার পড়ে কনসার্টের মাঝ মুহূর্তে জোর করেই থামিয়ে দেওয়া হয় কনসার্ট।

এই প্রসঙ্গে টুইটারে শেয়ার করা একটি ভিডিও ক্লিপে জেনিফার লোপেজ বলেন, ‘তারা আমাকে স্টেজ থেকে নেমে যেতে বলে।’ ভিডিওটি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে স্টেজের পেছনে ধারণ করা।

হঠাৎ কনসার্ট বন্ধ করে দিতে হওয়া প্রসঙ্গে জেনিফার লোপেজ বলেন, ‘মন ভেঙে গেছে আমার। আমি ভালোবাসি আপনাদের। কনসার্টের মাঝখানে এমন ঘটনা ঘটায় আমি দুঃখিত’।

আরেকটি ভিডিওতে তিনি বলেন, ‘নিউইয়র্কে বিদ্যুৎ নেই। বলতে খারাপ লাগছে, আজকের শো ক্যানসেল হয়েছে। এটা আবার হবে। সবাইকে ভালোবাসি। নিরাপদে থাকবেন।’ একটি ট্রান্সফরমারে আগুন ধরে যাওয়ায় বিদ্যুৎ বিপর্যয়ের সৃষ্টি হয়েছে। এতে প্রায় ৪২ হাজার পরিবার বিদ্যুৎহীন হয়ে পড়ে। সাবওয়ে ট্রেন ও লিফটে আটকা পড়েন অনেকে।

কয়েক মাস আগে দুই বছর চুটিয়ে প্রেমের পর বাগদান হয় জেনিফার লোপেজ ও অ্যালেক্স রদ্রিগেজের। নিজের চেয়ে ৬ বছরের ছোট রদ্রিগেজ। লোপেজের প্রেমিক রদ্রিগেজ পেশায় একজন বেসবল ধারাভাষ্যকার। আগে তিনি বেসবল খেলোয়াড়ও ছিলেন। নিউইয়র্ক ইয়াঙ্কির সাবেক খেলোয়াড় তিনি। জেনিফারের সঙ্গে এটি হতে যাচ্ছে অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০২ সালে সিনথিয়া নামে একজনকে বিয়ে করেছিলেন তিনি। পরে ২০০৮ সালে সংসারের ইতি টানেন তারা। সাবেক এই দম্পতির দুটি কন্যাসন্তানও রয়েছে।

অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে হলেও এটি জেনিফারের চতুর্থ বিয়ে। অ্যালেক্সের আগে তিনি ওজানি নোয়া (১৯৯৭-১৯৯৮), ক্রিস জাড (২০০১-২০০৩) ও মার্ক অ্যান্থনির (২০০৪-২০১৪) সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। জেনিফারও যমজ সন্তানের জননী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads