• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৫
ads

হলিউড

রাজনীতিতে স্কারলেট জোহানসন

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২১ জুলাই ২০১৯

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাভেঞ্জার্সখ্যাত অভিনেত্রী স্কারলেট জোহানসন। সবকিছু ছাপিয়ে রাজনীতিতে নাম লেখাচ্ছেন স্কারলেট জোহানসন। নিজের মুখেই জানিয়ে দিলে সে কথা। জানালেন রাজনীতিতে অদূর ভবিষ্যতে দেখা যাবে তাকে।

রাজনীতি নিয়ে স্কারলেটের ভাষ্য, ‘স্থানীয় রাজনীতি চিরকালই আমার আগ্রহের বিষয়। তবে এখনই রাজনীতিতে নামা মুশকিল। আমার মেয়ে তো ছোট। আর ক্যারিয়ারও দিব্যি চলছে।’ জানালেন, রাজনীতি নিয়ে গলা তিনি ফাটাবেনই। বললেন, ‘গলার আওয়াজটা রাজনীতিতে ব্যবহার করব কি না প্ল্যান করিনি। করতেও তো পারি।’

রাজনীতিতে তার আগ্রহ অনেক আগে থেকেই। স্কারলেট মনে করেন, রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করার অনেক সুযোগ থাকে। তাদের কাছে যাওয়ার সুযোগ থাকে। এ বিষয়ে স্কারলেট বলেন, ‘যেহেতু আমি একজন অভিনেত্রী। তারা অনেকেই আমাকে চেনে। কিন্তু আমি তাদের অনেককেই চিনি না। তাই তাদের কাছে যাওয়ার জন্য, তাদের সেবা করার জন্য আজ হোক, কাল হোক আমি সক্রিয় রাজনীতি করবই।’

প্রেম স্কারলেটের কাছে নিতান্তই স্বাভাবিক বিষয়। এ পর্যন্ত বহুজনের প্রেমে মজেছিলেন এ অভিনেত্রী। বিয়ে করেছেন এ পর্যন্ত দুবার। এবার তৃতীয় বিয়ে করলেন স্কারলেট। কিছুদিন আগে উপস্থাপক কলিন জোস্টের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন এই অভিনেত্রী।

স্কারলেটের এটি তৃতীয় ও কলিনের প্রথম বিয়ে। এর আগে রোমেইন ডুরিয়ানের সঙ্গে বাগদান সারেন স্কারলেট। এরপর এ দম্পতির কন্যাসন্তান রোজ ডোরথি ডুরিয়াকের জন্মের পর ২০১৪ সালে বিয়ে করেন এ জুটি। বিয়ের দুই বছরের মাথায় বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা। এরপর ২০০৮ সালে অভিনেতা রায়ান রেনল্ডসকে বিয়ে করেছিলেন স্কারলেট জোহানসন। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।

ব্যক্তিজীবনে এমন ভাঙাগড়ার মধ্যে চললেও হলিউডে অভিনয় ক্যারিয়ারে নিজের আধিপত্য ধরে রেখেছেন স্কারলেট। যুক্তরাষ্ট্রের ফোর্বস সাময়িকীর করা প্রতিবেদন অনুযায়ী, ২০১৬ সালে অভিনয়শিল্পীদের মধ্যে সবচেয়ে বেশি আয় করেছেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। পর্দার ব্যস্ততম এই তারকা সম্প্র্রতি ডোনাল্ড ট্রাম্পের নীতির বিরুদ্ধে জোরালো বক্তব্য দিয়েছেন। তিনি বলেন, ‘প্রেসিডেন্ট ট্রাম্প, আমি আপনাকে ভোট দিইনি। আপনি আমাদের দেশের নির্বাচিত প্রেসিডেন্ট, আপনার পদটাকে আমি শ্রদ্ধা করি। আমি চাই আপনার পাশে থাকতে। কিন্তু আগে আপনি আমার পাশে দাঁড়ান। আমার বোনের পাশে দাঁড়ান, আমার মায়ের পাশে দাঁড়ান, আমার বন্ধুদের পাশে দাঁড়ান। সেই মানুষের পাশে দাঁড়ান, যারা আপনার আসন্ন কর্মকাণ্ড নিয়ে নিদারুণ উৎকণ্ঠায় আছে।’

‘সেক্স সিম্বল’ কথাটি শুনতে ঘৃণা করেন হলিউড স্টার স্কারলেট জোহানসন। নিজেকে আরো বয়স্ক দেখতে চান তিনি। ‘আমি আর চাই না যে আমাকে সেক্সি দেখাক। গ্ল্যামার ভালো লাগে। কিন্তু সব সময় গ্ল্যামারস থেকে মানুষের স্বপ্নকন্যা হয়ে থাকতে চাই না আমি। তা ছাড়া চিরকাল এমনটি থাকেও না। মাতৃত্ববোধ নিয়ে আমি থাকতে চাই এবং ক্যারিয়ারকে এগিয়ে নিতে চাই। আর এটা আমি স্বার্থপরের মতোই চাই,’ জানালেন স্কারলেট।

আগে থেকেই অনেক পরিপক্ব এ অভিনেত্রী। একই সঙ্গে পরিবার আর অভিনয় চালিয়ে যাচ্ছেন। যে তারকা হলিউডের সেক্স সিম্বল হিসেবে বিবেচিত হতো এখন তার আমূল পরিবর্তন ঘটেছে। এটা কারো চাপে হয়নি বরং নিজেই নিজেকে শুধরিয়েছেন ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads